স্বামীর মৃত্য শোক সামলাতে না পেরে ছাদ থেকে ঝাপ দিয়ে স্ত্রীর আত্মহত্যা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  02:20 PM, 27 March 2019

এবিসি ডেস্ক:ভালবেসে বিয়ে করেছিলেন। দুই সন্তানকে নিয়ে সুখেই দিন কাটছিল। আচমকা স্বামীর মৃত্যু সবকিছু ওলটপালট করে দিল। শোকে বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন স্ত্রীও। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারে।

পরিবার নিয়ে কোচবিহারের সুনীতি রোড বাই লেনে থাকতেন অভিজিৎ গুহ। শহরে একটি প্যাথোলজিক্যাল ল্যাব চালাতেন তিনি। স্ত্রী ঋদ্ধি ও দুই সন্তানকে নিয়ে ছিল সুখের সংসার। তাদের পরিবারের লোকজন জানিয়েছেন, তেমন কোনও শারীরিক সমস্যা ছিল না।

রোববার রাতে হৃদরোগে আক্রান্ত হন অভিজিৎ। তড়িঘড়ি করে তাকে নিয়ে যাওয়া হয় কোচবিহার শহরের একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। সোমবার রাতে হাসপাতালে মারা যান তিনি। শেষ সময়ে স্বামীর কাছেই ছিলেন তার স্ত্রী।

মঙ্গলবার সকালে যখন অভিজিতের মরদেহ বাড়িতে আনার প্রস্তুতি চলছিল। এর মধ্যেই তিনতলা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দেন তার স্ত্রী। হাসপাতালে নিয়ে গেলে তাকেও মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে গেছেন সবাই।

ঋদ্ধির স্বজনরা জানিয়েছেন, বারো বছর আগে ভালবেসে বিয়ে করেছিলেন এই দম্পতি। একে অপরকে খুবই ভালবাসতেন। সব জায়গায় একসঙ্গেই যেতেন অভিজিৎ ও ঋদ্ধি। হঠাৎ করে স্বামীর মৃত্যু মেনে নিতে পারেননি ওই গৃহবধূ। স্বামীর শোকেই আত্মহত্যা করেছেন তিনি।

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :