স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ কর্মী গ্রেফতার

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:29 PM, 01 April 2019

কুষ্টিয়া সংবাদদাতা: কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে জুয়েল রানা নামে এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
আজ ১ এপ্রিল সোমবার ভোরে বিত্তিপাড়া এলাকার একটি বাড়ি থেকে অভিযুক্ত জুয়েল রানাকে গ্রেফতার করা হয়। জুয়েল লক্ষ্মীপুরের খাতের আলী কলেজের ছাত্র ও কলেজ ছাত্রলীগের কর্মী।
অভিযোগ সূত্রের বরাত দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, স্থানীয় একটি বালিকা বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা শেষ করে গত ৩০ মার্চ সকালে ইবি থানা এলাকার বড়ইটুপি গ্রামের খালার বাড়িতে বেড়াতে যায় ওই ছাত্রী। বিকেল বেলা ওই ছাত্রীর পূর্ব পরিচিত খাতের আলী কলেজের ছাত্র জুয়েল রানা বিয়ের কথা বলে ওই মেয়েকে পাশের গ্রাম শান্তিডাঙ্গার রনি শেখের বাড়ি নিয়ে যায়। সেখানে রাতে ধর্ষণ শেষে ওই ছাত্রীকে পরদিন গতকাল ৩১ মার্চ সকালবেলা বিত্তিপাড়া বাজারে রেখে কৌশলে পালিয়ে যায় জুয়েল। বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানায়। পরিবারের লোকজন তাকে নিয়ে ইবি থানায় যান। সেখানে ওই মেয়ের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুইজনকে আসামি করে মামলা করেন।
ওসি জানান, অভিযোগের পর আলামত সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত জুয়েল রানাকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষা প্রক্রিয়াধীন রয়েছে। তার সহযোগী রনিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :