শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-শাহীন চাকলাদার

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:11 PM, 16 March 2019

এবিসি নিউজ: যশোর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, বিরোধীরা ষড়যন্ত্র অব্যাহত রাখলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। পড়ুন>>>লেখক মহসিন শস্ত্রপাণির মৃত্যুতে যশোরে শোকসভা

আজ শনিবার (১৫ মার্চ) যশোর সদর উপজেলার ঘুরুলিয়ার বসুন্ধরা ক্রীড়াচক্রের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনিএসব কথা বলেন।
একই অনুষ্ঠানে তিনি আগামী ৩১ মার্চ যশোর সদর উপজেলা নির্বচনে ভাইস চেয়ারম্যান পদে তরুণ নেতা আনোয়ার হোসেন বিপুলকে তালা ও মাহিলা ভাইস চেয়ারম্যান পদে নুরজাহান ইসলাম নীরাকে ফুটবল মার্কায় ভোট দিয়ে জয়ী করার আহবান জানান। ঘুরুলিয়ার বসুন্ধরা ক্রীড়া চক্রের সাবেক সভাপতি মোকসেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম,  জিয়াউল হাসান হ্যাপী, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরজাহান ইসলাম নীরা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বিপুল।

 

খেলা

আপনার মতামত লিখুন :