শরণখোলায় যুবলীগ নেতার উপর হামলা 

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:29 PM, 03 March 2019

শরণখোলা প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় আনন্দ মিছিল থেকে যুবললীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ধানসাগর ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান শামীম মুন্সী।

আরও পড়ুন>>>চিতলমারীতে চরের জমি বিরোধে বসতঘরে আগুন
রোববার ৩ মার্চ (রোববার) সন্ধ্যায় এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, পঞ্চম উপজেলা নির্বাচনের উপজেলা আওয়ামলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন দলীয় মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীরা তাকে স্বাগত জানাতে পাঁচ রাস্তা এলালাকায় একত্রিত হয়ে আনন্দ মিছিল বের করে। মিছিলটি রায়েন্দা বাজারে প্রবেশকালে অতি উৎসাহিত হয়ে কামাল গ্রুপের সমর্থক পাঁচ রাস্তা এলাকার বাসিন্দা ইব্রাহিম সাকুরা ও রায়েন্দা বাজারের বাসিন্দা আল-আমিনের নেতৃত্বে কতিপয় যুবক শামীম মুন্সীর মারধর করে। এছাড়া যুবলীগ নেতা ফারুক হোসেন হিরুর রায়েন্দা বাজারস্থ ওষুধের হামলা করে। ওই সময় হিরুকে না পেয়ে তার ঔষধের দোকানের কর্মচারি শাকিল আহমেদকে মারধর করে ওই সমর্থকরা। তিনি আরো বলেন, এমপি সমর্থক সদর ইউপি চেয়ারম্যান সাংবাদিক আসাদুজ্জামান মিলন উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাওয়ায় ক্ষিপ্ত হয়ে কামাল গ্রুপের সমর্থকরা এই হামলা চালিয়েছে। এ ঘটনায় এমপি সমর্থকদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন>>>গঙ্গাচড়ায় ইয়াবাসহ বিক্রেতা আটক
সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামীলীগ নেতা এম.এ খালেক খান, আঃ সোবাহান মুন্সী, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, একরামুল কবির কিচলু তালুকদার, যুবলীগ নেতা এমরান হোসেন রাজীব, জিয়া তালুকদার, মাসুম তালুকদার, ফারুক হোসেন হিরুসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :