যশোর শহরে দোকানে লুটপাট ও অপহরণের প্রতিবাদে সড়ক অবরোধ

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  06:35 PM, 10 March 2019

এবিসি নিউজ: যশোর শহরের বড় বাজারের ‘ভীষণ কেয়ার’ নামে একটি চশমার দোকানে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। পিন্টু ওরফে ট্যাংরা পিন্টুর নেতৃত্বে সন্ত্রাসীরা দোকান ভাঙচুর ও লুটপাট করে বলে অভিযোগ করা হয়েছে । এসময় তারা মোহিত নামে এক কর্মচারীকে অপহরণ করে। প্রতিবাদে দোকান বন্ধ করে ব্যবসায়ীরা শহরের দড়াটানা অবরোধ করে রাখে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার পরপরই ৩টি মোটরসাইকেলে করে ৯জন দোকানের সামনে এসে গাড়ী থামিয়ে কয়েকজন ভিশন কেয়ারে ঢুকে পড়ে। এ সময় তারা ভাঙচুর এবং লুটপাট করে বলে অভিযোগে জানা গেছে। এতে বাধা দেয়ায় দোকান কর্মচারী মোহিতকে তুলে নিয়ে যায়।

এতে ক্ষুব্ধ ব্যবসায়ীরা প্রতিবাদে তাৎক্ষণিকভাবে চশমা ব্যবসায়ী সমিতির সিদ্ধান্তে দোকানপাট বন্ধ করে দেন। এক পর্যায়ে শহরের দড়াটানা চত্বরে গিয়ে তারা অবস্থান করেন। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

আরো পড়ুন>> প্রথম ধাপে ৭৮ উপজেলা পরিষদে ভোট শেষে চলছে গণনা

ব্যবসায়ীদের দাবি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসান মিন্টুর নির্দেশে সন্ত্রাসীরা এই হামলা ও মোহিতকে অপহরণ করেছে। অপহরণের পর তারা মোহিতকে মিন্টুর বাড়িতে নিয়ে গেছে বলে দাবি তাদের।

যশোর কোতয়ালী মডেল থানার ইন্সপেক্টর সমীর কুমার সরকার জানান, দোকানে হামলা ও এক জনকে অপহরণের প্রতিবাদে ব্যবসায়ীরা রাস্তা অবরোধ করেছে-এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। ব্যবসায়ীদের আশ্বস্ত করা হয়েছে দ্রুতই সন্ত্রাসীদের গ্রেফতার করে অপহৃতকে উদ্ধার করা হবে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :