যশোরে এক সন্তানের জননী নিহতের ঘটনায় স্বামী-শাশুড়ির বিরুদ্ধে হত্যা মামলা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:38 PM, 09 April 2019

এবিসি নিউজ: যশোরে এক সন্তানের জননী গৃহবধূ রিপা খাতুন হত্যাকান্ডে নিহতের স্বামী ও শাশুড়ির নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে মামলা হয়েছে।
নিহতের পিতা ঝিকরগাছা উপজেলার বিষেহরি গ্রামের মোশারফ হোসেন যশোর কোতোয়ালি মডেল থানায় এই মামলাটি করেছেন। মামলার আসামিরা হলেন, রিপার স্বামী সদর উপজেলার সরদার বাগডাঙ্গা গ্রামের তক্কেল সরদারের ছেলে ইমরান হোসেন এবং ইমরানের মা রিজিয়া বেগম সুন্দরী। পড়ুন>>>যশোরে ধানক্ষেত থেকে এক সন্তানের জননীর লাশ উদ্ধারhttps://abcbangla71.com/যশোরে-ধানক্ষেত-থেকে-এক-সন/

মামলায় উল্লেখ করা হয়েছে, ১০ বছর আগে রিপা খাতুনের সাথে ইমরান হোসেনের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সাকিবুল ইসলাম রিফাত (৮) নামে একটি ছেলে সন্তান রয়েছে। কিন্তু এক বছর আগে ইমরান রিপার বিনা অনুমতিতে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে প্রতিনিয়ত ইমরান হোসেন স্ত্রী রিপাকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করতে থাকেন। গত ৬ এপ্রিল রিপা মোবাইল করে নির্যাতনের বিষয়টি তার বাবা মাকে জানিয়ে তাকে নিয়ে যেতে বলেন। পরদিন দুপুর থেকে রিপার ব্যবহৃত মোবাইল বন্ধ হয়ে যায়। ৮ এপ্রিল বেলা ১১টার দিকে ইসরানের বাড়িতে এসে রিপাকে খোঁজ করেন তার বাবা। এসময় ইসরানের বাড়ি থেকে বলা হয় রিপা ৭ এপ্রিল রাত ৮টার দিকে কোথায় যেন চলে গেছে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরই মধ্যে ৮ এপ্রিল বিকেলে ধান ক্ষেতের মধ্যে তার লাশ পাওয়া যায়।
মামলার তদন্ত কর্মকর্তা সাজিয়ালি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সুকুমার কুন্ডু জানিয়েছেন, ঘটনার পর থেকে রিপার স্বামী বাড়ির লোকজন পলাতক।

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :