বার্মিজ চাকুসহ কিশোর গ্যাংয়ের ৪ সন্ত্রাসী আটক

যশোর শহরে মাদক-অস্ত্র ব্যবসায় জড়িয়েছে কিশোর গ্যাং

শহীদ জয়শহীদ জয়
  প্রকাশিত হয়েছেঃ  09:51 PM, 14 November 2022
যশোরে চাকুসহ ৪ কিশোর গ্যাং আটক

যশোর জেলা পুলিশ সুপারের প্রলয় কুমার জোয়ারদার নির্দেশে যশোর ডিবির ওসি রুপন কুমার সরকারের নেতৃত্বে ইন্সপেক্টর শহিদুল ইসলাম হাওলাদারের সমন্বয়ে একটি দল যশোর সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে কিশোর গাঙের চায়ের সদস্যদের আটক করেছেন। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে বার্মিজ চাকু।

 

যশোর শহরের ষষ্টিতলাপাড়া, টিবি ক্লিনিকপাড়া, শংকপুর, খড়কি, লিচুতলা, বারান্দিপাড়া, শেখহাটি তরফ নওয়াপাড়া ও উপশহরসহ এমন এলাকা নেই-যেখানে কিশোর গ্যাং গড়ে ওঠেনি। এরা সবাই ক্ষমতাসীন দলের উঠতি নেতা ও স্থানীয় জনপ্রতিনিধিদের ছত্রছায়ায় থেকে মাদক ও অস্ত্র ব্যবসায় জড়িয়ে পড়েছে বলে বিভিন্ন সূত্রে দাবি করা হয়েছে।

চিহিৃত অনেককে উঠতি নেতা ও কাউন্সিলরসহ ক্ষমতাসীন দলের প্রভাবশালীদের গাড়িতে দেখা যায়। মিছিল মিটিংয়ে নেতার পক্ষে শো-ডাউনও দেয়। এনিয়ে পত্র-পত্রিকায় বিস্তর সংবাদ প্রকাশ হলেও কিশোর গ্যাংয়ের উৎপাত বন্ধ হয়নি।

 

এদিকে যশোর ডিবি পুলিশের কাছে গোপনে সংবাদ আসে বাহাদুরপুর জেস গার্ডেন পার্কের সামনে কতিপয় কিশোর গ্যাং এর সদস্য হাতে চাকু ছুরি নিয়ে ছিনতাই মারামারির জন্য সেখানে অবস্থান করছে। এ সময় বিকেল চারটার দিকে ডিবির একটি টিম সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করেন। এ সময়৪ জন কিশোর গ্যাং এর সদস্যকে ২টি বার্মিজ চাকুসহ হাতে নাতে আটক করে। তাদের স্বীকারোক্তি মতে পরে ষঅভিযান চালিয়ে আটককৃতদের মধ্যে ইয়ামিনের বসত বাড়ী থেকে আরো ১টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে-যশোর সদর উপজেলার বাহাদুরপুর মধ্যপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে ইয়ামিন ( ১৮), বাহাদুরপুর কারিগরপাড়ার ফিরোজের ছেলে জুয়েল ( ১৮), বাহাদুরপুর বাঁশতলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রাকিবুল ইসলাম (১৮), ও বাহাদুরপুর আড়পাড়া গ্রামের মুকুল হোসেনের ছেলে তরিকুল ইসলাম (১৮)। আটকচার কিশোর গ্যাং এর বিরুদ্ধে ডিবি পুলিশের ইন্সপেক্টর শহিদুল ইসলাম হাওলাদার বাদী হয়ে যশোর কোতোয়ালি থানা একটি মামলা দায়ের করেছেন।

আপনার মতামত লিখুন :