প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস

ছাত্রলীগ নেতাসহ ৬ জনকে আটক, চলছে পুলিশের অভিযান

মাগুরা প্রতিনিধিমাগুরা প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  07:32 PM, 22 April 2022
ফাইল ছবি

প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ও ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় মাগুরার এক ছাত্রলীগ নেতাসহ ৬জনকে পুলিশ আটক করেছে। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে মাগুরা শহরের এজি একাডেমি ও পলিটেকনিক ইনস্টিটিউট পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। জড়িত আরও কয়েকজনকে আটকে পুলিশ অভিযান চালাচ্ছে। আরও খবর>>শুক্রবার শুরু হচ্ছে প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা

 

 

পুলিশ জানিযেছে-সদর উপজেলার তারানা আফরোজ নামে এক পরীক্ষার্থী, মহম্মদপুরের সোহেল রানা ও একই উপজেলার ইসমত আরা ঝর্নাসহ ৬ জনকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। চক্রের আরও কয়েকজনকে আটকের চেষ্টা করা হচ্ছে।

 

মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ফাহিম ফয়সাল রাব্বি, মাগুরা শহরের ইফতেখার ইসলাম ও মহম্মদপুরের শাহানা বেগমকে ঘটনায় জড়িত থাকার সন্দেহে আটক করা হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছিল।

মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম গণমাধ্যমকে জানান, শুক্রবার অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় মাগুরা পলিকেটনিক ইনস্টিটিউট ও এজি একাডেমি কেন্দ্রে প্রশ্নপত্র ফাঁস করে ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারের মাধ্যমে পরীক্ষা দিচ্ছিলো কয়েকজন। এ সময় কক্ষে দায়িত্বরত শিক্ষক এবং ম্যাজিস্ট্রেট ইলেকট্রনিক্স ডিভাইসহ তারানা আফরোজ, সোহেল রানা ও ইসমত আরা ঝর্না নামে তিন পরীক্ষার্থীকে আটক করেন।

আটক তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের সহায়তাকারী হিসেবে ফাহিম ফয়সাল রাব্বি, ইফতেখার ইসলাম ও শাহানা বেগমের নাম প্রকাশ করে। পরে পুলিশ এ ঘটনায় জড়িত থাকার দায়ে তাদের আটক করে।

আপনার মতামত লিখুন :