পোশাক বিতর্কে নুসরত

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  03:33 AM, 19 March 2019

এবিসি বিনোদন ডেস্ক:উপহাসের শিকার তো আর এই প্রথম হতে হয়নি তাঁকে! নিয়ম করে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তীব্র বিদ্রুপের মুখে পড়েন নুসরত জাহান! কখনও মৌলবাদীরা নিশানা করেন তাঁকে, মুসলমান হয়েও হিন্দুর দুর্গাপুজোয় অংশ নেওয়ার জন্য সমালোচনা করেন! কখনও বা আবার ইউজাররা কসমেটিক সার্জারির কথা তুলে ব্যঙ্গ করে তাঁকে নিয়ে!

কিন্তু নুসরত যেমন সেই সব সমালোচনায় পাত্তা দিয়ে পিছিয়ে আসেন না, তেমনই আবার তার কোনো উত্তর দেওয়ারও প্রয়োজন মনে করেন না! কিন্তু এ বার দিলেন! কেন না, সামনে এসে দাঁড়িয়েছে তাঁর রাজনৈতিক সত্তা! রাজনীতিকের কাছ থেকে সব সময়েই একটা উত্তর জনতার ন্যায্য প্রাপ্য, সে কারণেই সম্ভবত পোশাক বিতর্ক নিয়ে মুখ খুললেন নায়িকা!

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে নায়িকাকে নিয়ে রুচিহীন পোস্টে! বিরোধী নেতারা পর্যন্ত তাঁর চরিত্র নিয়ে মন্তব্য করতে পিছ-পা হচ্ছেন না! তাই এ বার সবাইকে এক হাত নিলেন নুসরত! কী জানালেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত?

“শাড়ি হোক বা পশ্চিমি পোশাক, তা কারও মানসিকতার পরিচয় দেয় না! দেয় ব্যক্তিবিশেষের কাজ! পোশাক কখনও দুনিয়া বদলায় না! যে নারী সেই পোশাক পরে থাকেন, বদল আনেন তিনিই!” হক কথা! দেখা যাক, বিরোধীরা এ নিয়ে চাপান-উতোরে নামেন কি না!

সূত্র:খবর অনলাইন

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :