নড়াইলে আ’লীগ নেতার ফের রগকর্তন

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:29 PM, 10 March 2019

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য গোলাম নবী মোল্যাকে (৬০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। তার পায়ের রগকর্তন করা হয়েছে। এরআগেও তাকে কুপিয়ে জখম করেছিল দুর্বৃত্তরা। আহত গোলাম নবী কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক এবং সালামাবাদ ইউপির সাবেক সদস্য।
রোববার (১০মার্চ) দুপুর ১টার দিকে পূর্বশত্রুতার জেরে পৌরসভার মির্জাপুর গ্রামের বটতলা নামক স্থানে ইজিবাইক থেকে নামিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে তাকে। তিনি উপজেলার জোকা গ্রামের মৃত ওদুদ মোল্যার ছেলে। তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পড়ুন>>>যশোরে দু’জনের লাশ উদ্ধার
জানা যায়, উপজেলার জোকা গ্রামের রসুল কাজীর সঙ্গে গোলাম নবী মোল্যার দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত ও মামলা মোকদ্দমা চলে আসছিল। পূর্বশত্রুতার জের ধরে ৩ বছর পূর্বে গোলাম নবী মোল্যাকে কুপিয়ে তার দু’পায়ের রগ কর্তন করেছিল প্রতিপক্ষরা। এখনও তিনি স্বাভাবিকভাবে চলা ফেরা করতে পারেন না। এরপর রোববার দুপুরে ইজিবাইক থেকে নামিয়ে পুর্বশত্রুতার জেরে ৮-১০জন প্রতিপক্ষ দুর্বৃত্ত আবার তাকে কুপিয়ে দু’পায়ের গোড়ালীর রগ কেটে দিয়েছে। এছাড়া তার হাত ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। মুমূর্ষু অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে।
কালিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বিষয়টি অবগত হয়েছি। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :