নারায়নগঞ্জে মা-মেয়ে ও মানিকগঞ্জে পিতা-পুত্রের প্রাণ নিয়েছে বেপরোয়া বাস

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:28 AM, 22 March 2019

নারায়নগঞ্জ/মানিকগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বাসের চাপায় ঝরে গেল মোটরসাইকেল আরোহী মা ও মেয়ের প্রাণ।গুরুতর আহত হয়েছেন মেয়েটির বাবা।

অন্যদিকে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে বাস চাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন।

নারায়নগঞ্জ সংবাদদাতা জানান, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মল্লিকেরপাড়া এলাকায় বাসের চাপায় নিহত হয়েছেন সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের দড়িকান্দির জসিম উদ্দিনের স্ত্রী সানজিদা আক্তার (২৯) ও মেয়ে জান্নাত (৭)। এ সময় আহত জসিম উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার মোগড়াপাড়া থেকে মোটরসাইকেলে জসীম উদ্দিন তার স্ত্রী সানজিদা ও মেয়ে জান্নাতকে নিয়ে বাড়ি ফিরছিলেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, পথে একটি বাস পেছন থেকে মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়।

মনির বলেন, আশপাশের লোকজন জসিম উদ্দিনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এদিকে মানিকগঞ্জ সংবাদদাতা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় পুখুরিয়া এলাকায় বাসচাপায় নিহত হন ফরিদপুরের মুধখালী উপজেলার মধুপুর গ্রামের ওবায়দুর হক (৩৫) ও তার ছেলে আব্দুল্লাহ (৭)।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়ামিন-উদ-দৌলা বলেন, বৃহস্পতিবার ঢাকা থেকে ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে ফরিদপুর যাচ্ছিলেন ওবায়দুর।

“সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুখুরিয়া এলাকায় ঢাকাগামী নীলাচল পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই বাবা ও ছেলের মৃত্যু হয়।”

ইয়ামিন-উদ-দৌলা বলেন, দুর্ঘটনার পরপরই বানিয়াজুরী এলাকা থেকে বাসটিকে আটক করা হয়। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে।

লাশ দুটি ফাঁড়িতে রাখা আছে। স্বজনেরা এলে ময়নাতদন্ত শেষে স্থানান্তর করা হবে বলে ইয়ামিন জানান।

ঢাকা বিভাগ

আপনার মতামত লিখুন :