কিশোরীকে নগ্ন করে ব্লেড দিয়ে শরীর চিরে প্রেমিক যুবক শ্রীঘরে

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:05 PM, 09 March 2019

এবিসি ডেস্ক: ১৬ বছরের কিশোরীকে নগ্ন করে ব্লেড দিয়ে চিরে মোবাইল ফোনে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে প্রেমিক যুবকের বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় ওই কিশোরীর ব্লেড দিয়ে আঘাত হানা বন্ধ ও ছেড়ে দেয়ার অনুরোধ করলেও তাতে মন গলেনি প্রেমিকের। বরং নগ্ন শরীর নিয়ে ওই কিশোরীর ছেড়ে দেয়ার আকুতি মোবাইলে ভিডিও করে প্রেমিক।

কিশোরীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন এবং অভিযুক্ত প্রেমিককে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন। বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদের গান্ধী নগরে।

অভিযুক্ত ১৯ বছর বয়সী ওই যুবকের সঙ্গে ১৬ বছরের কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। নিয়মিতই তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হতো। কিশোরীর অভিযোগ, শারীরিক সম্পর্কের দৃশ্য মোবাইলে ভিডিও করে তা দেখিয়ে ব্লাকমেইল করতো তার প্রেমিক।

আরও পড়ুন : নগ্ন হয়ে বিশ্ব রেকর্ড আড়াই হাজার নারীর

বৃহস্পতিবার জন-বিচ্ছিন্ন একটি এলাকায় ওই কিশোরীকে ডেকে আনে প্রেমিক। সেখানে তাকে মারধর ও যৌন হয়রানি করে। এক পর্যায়ের ওই কিশোরীর শরীর ব্লেড দিয়ে চিরে দেয়। রক্তাক্ত ওই কিশোরীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরে উত্তেজিত জনতা প্রেমিককে গণধোলাইয়ের পর পুলিশের কাছে হস্তান্তর করে।

হায়দরাবাদের সমাজ কর্মীরা বলছেন, গান্ধী নগরের অনেক শিক্ষার্থী মাদকাসক্ত। মাদক সম্পর্কিত বিভিন্ন ঘটনার জন্য এই এলাকার সুনাম নষ্ট হচ্ছে।

এদিকে, ওই ঘটনার পর কিশোরীর বাবা পুলিশের কাছে অপহরণের একটি অভিযোগ দায়ের করেছেন। একই সঙ্গে তার বিরুদ্ধে ধর্ষণ, কিশোরীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ আনা হয়েছে।

সূত্র : এনডিটিভি।

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :