উপজেলা ভোটে প্রার্থী হওয়ায় বিএনপি’র আরও ১৭ নেতা বহিষ্কার

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  04:15 AM, 22 March 2019

এবিসি ডেস্ক:দলের সিদ্ধান্তকেে তোয়াক্কা না করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় বৃহস্পতিবার বিএনপি আরও ১৭ জন নেতাকে বহিষ্কার করেছে।

দলটির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও ভোলাহাট উপজেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সেলিম পারভেজ, নবীনগর উপজেলা বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক মুছেনা বেগম, সরাইল উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপু, সদস্য শামীমা আক্তার, ময়মনসিংহ উত্তর জেলার ধোবাউড়া উপজেলা বিএনপির সদস্য মো. ফজল হক, জেলা বিএনপির সদস্য নাসিমা আক্তার রুবি, সদস্য মনোয়ারা বেগম, বিএনপি নেতা ও সদস্য জেলা আইনজীবী ফোরাম অ্যাডভোকেট কামরুজ্জামান কিরণ।

মাগুরা জেলা বিএনপির সদস্য জাহাঙ্গীর আলম খান বাচ্চু, শ্রীপুর উপজেলা বিএনপির সদস্য নার্গিস সুলতানা, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. শাহজাহান আলী, সদস্য মো. আনোয়ারুল আজিম বাবু, মহিলাবিষয়ক সম্পাদক মোছা. ইন্দোনেশিয়া, খুলনা জেলা বিএনপির উপদেষ্টা মোল্লা মাহবুবুর রহমান, ডুমুরিয়া উপজেলা বিএনপির সদস্য গাজী আবদুল হালিম এবং রাঙ্গামাটি জেলা বিএনপির সদস্য অর্জুন মনি চাকমা।

দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে।

এরআগে গত ১৯ মার্চ একই কারণে বিএনপির পাঁচ নেতাকেবহিষ্কার করা হয়। এ নিয়ে এই ইস্যুতে বিএনপির প্রায় ২০০ জনেরও বেশি নেতা বহিষ্কার হয়েছে।

চট্টগ্রাম বিভাগ

আপনার মতামত লিখুন :