আবারও বিয়ে করলেন দীপিকা পাড়ুকোন !

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  12:29 PM, 20 March 2019

এবিসি বিনোদন ডেস্ক: দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের প্রেম বলিউডে সবারই জানা। তবে সব কিছু অবসান ঘটিয়ে বলিউডের এই নায়িকা এখন রণবীর সিং এর ঘরণী। পড়ুন>>>যৌন সম্পর্কের বিনিময়ে পরীক্ষায় বেশি নম্বর ছাড়াও মিলবে টাকা

এদিকে, প্রাক্তন প্রেমিকার বিয়েতে নিমন্ত্রন পেলেও নিজের ছবি ‘কলঙ্ক’র শুটিং এর কারণে সেখানে উপস্থিত থাকতে পারেনি রণবীর কাপুর। আর তাই এবার আবারো বিয়ে করলেন দীপিকা। তার প্রাক্তন প্রেমিকার দ্বিতীয় বিয়ে দেখার সুযোগ পেয়ে গেলেন রণবীর কাপুর।

জি সিনে অ্যাওয়ার্ড ২০১৯ এর অনুষ্ঠানে দর্শকদের সামনে বিয়ের আনুষ্ঠানিকতাগুলো পারফর্ম করলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। আর সে সময় দর্শকের সারিতে উপস্থিত ছিলেন রণবীর কাপুরও। অনুষ্ঠানের উপস্থাপক কার্তিক আরিয়ান এবং ভিকি কৌশলের কারণে দীপিকার বিয়ে দেখার সৌভাগ্য হয়েছে। দুজনের সাত পাকের মাঝে ‘আগুন’ হিসেবে ছিলেন কার্তিক নিজেই। আর তাদের এমন পারফর্ম বেশ উপভোগ করেছে দর্শকেরা।

প্রসঙ্গত, দীপিকার বর্তমান ব্যস্ততা ‘ছপাক’ ছবির শুটিং নিয়ে। এই ছবিতে একজন এসিড দগ্ধ নারীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। আর রণবীর সিং পরপর দুটি ছবির সফলতার পরে বর্তমানে ‘এইটি থ্রি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :