হরিণাকুন্ডুতে আগুনে পুড়েছে দিনমুজর বোরহান পরিবারের সুখ

22

>>প্রশাসনসহ সমাজের বিত্তবানদের সাহায্য চান পরিবারটি
ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার দরিবিন্নী গ্রামে আগুনে পুড়ে নিঃস্ব হয়ে গেছেন দিনমজুর বোরহান উদ্দিন। তিনি দরিবিন্নী গ্রামের আবু জাফরের ছেলে।

ক্ষতিগ্রস্থ বোরহান উদ্দিন জানান, শুক্রবার রাতে সলেমানের গোয়াল ঘরের মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে ইলেকট্রিক শর্ট সার্কিটের মাধ্যমে মুহুর্তেই ছড়িয়ে পড়ে পুরো বসত বাড়িতে। এসময় আগুন থেকে প্রাণ রক্ষা করা গেলেও ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। তিনি বলেন, আমি নিঃস্ব হয়ে গেছি। কিভাবে সংসার চালাবো তা বুঝে উঠতে পারছি না। বোরহান উদ্দিনের স্ত্রী সারমিন আক্তার বলেন, স্বামী দিনমজুরের কাজ করে সংসার চালায়। খুব কষ্টে সংসার চলে। একটি ছাগল ছিল তাও পুড়ে মারা গেছে। তাছাড়া একটি গাভী ও প্রায় লক্ষাধিক টাকার তামাক পুড়ে গেছে। তিনি আরও বলেন, আমার ঘরে রান্না করে খাওয়ার মতো কোন কিছু নেই। আজ আমরা নিঃস্ব, কোথায় থাকব কিভাবে সংসার চালাবো চিন্তা করে দিশেহারা হয়ে পড়ছি। তিনি প্রশাসনসহ বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন। যাতে মাথা গোঁজার ঠাঁই নির্মাণ করা যায়।
এ বিষয়ে চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, বোরহান উদ্দিনের পরিবারকে পুনর্বাসনের জন্য খাদ্য সহায়তা ও ৬ বান্ডিল টিন দেয়া হবে।