সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চালক-হেলপারসহ ৩ জনের

চুয়াডাঙায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক ও দুই হেলপার নিহত

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল  ট্রাক চালক ও দুই হেলপারের। তারা হলেন- ট্রাক চালক আল আমিন, হেলপার আশিক রহমান ও হাসান আলী।

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম ও জীবননগর থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, সোমবার দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজার থেকে ভুট্টাবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট ১৪-২১২৯) নারায়ণগঞ্জ যাচ্ছিল। এ সময় ট্রাকটি আলমডাঙ্গার শ্রীরামপুর কমিউনিটি ক্লিনিকের কাছে পৌঁছালে সামনে থেকে আসা বালিবোঝাই একটি ড্রাম ট্রাককে সাইড দেয়ার সময় নিয়ন্ত্রণ হারায়। এতে রাস্তার পাশের গাছ ভেঙ্গে পানির মধ্যে পড়ে যায় ভুট্টাবোঝাই ট্রাকটি। ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন।

 

নিহতরা হলেন- জেলার দামুড়হুদা উপজেলা ইব্রাহিমপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে ট্রাক চালক আলামিন (৩৭) ও একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে হেলপার আশিক (২৮)।

অপরদিকে, সোমবার সকাল ৮টায় জেলার জীবননগরের গঙ্গাদাসপুর গ্রামে মাটিভর্তি একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে হেলপার হাসান আলী (১৩) নিহত হয়েছেন। নিহত হাসান আলী গোয়ালপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় গঙ্গাদাসপুর গ্রামের ভৈরব নদী থেকে মাটি ভর্তি করে ভিভিএম ইটভাটায় নিচ্ছিল সম্রাট পরিবহন নামে একটি ট্রাক্টর। পথে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে সীমান্ত ইটভাটার পাশে আমবাগানে পড়ে যায়। এ সময় ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় হেলপার হাসান।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :