স্ত্রীর লাশ গাড়িতে তুলে হাসপাতালে ভর্তির নাটক সাজানোর অভিযোগ স্বামীর বিরুদ্ধে

21

স্ত্রীকে হত্যার পর দুর্ঘটনার নাটক সাজানোর অভিযোগ উঠেছে  স্বামীর বিরুদ্ধে । ‘নি’হত  স্ত্রীর   লাশ  প্রাইভেট কারে তুলে এনে  দুর্ঘ’টনার নাটক করেছে  স্বামী  বলে জানিয়েছেন  নিহতের পরিবারের সদস্যরা ।

মৃত  স্ত্রীকে নিয়ে  ঢা’কা মেডি’ক্যাল কলে’জ হাসপা’তালে  আসা’র পর পুলিশ ওই ব্যক্তিকে  আ’টক করে। বাসা’র সিসি ক্যামে’রার ফুটে’জে’র মাধ্য’মে ধরা’ পড়ে হত্যাকাণ্ডের ঘটনা ।ফুটে’জে দে’খা যায়, চা’র ব্য’ক্তি ওই না’রীর হাত-পা ধ’রে বাসা’র সি’ড়ি দিয়ে নামছেন ৷ শ’নিবার (৩ এপ্রিল) সকালে’ এই ‘ঘটনাটি ঘটে।

নিহ’তের স্বামী ‘সাকিবু’ল আল’ম মিশু পুলি’শকে জানি’য়েছেন, তাদে’র বাসা ‘গুলশান-২ নম্বর সড়কের ৩৬ ন’ম্বর রোডে। বাসা থেকে ‘‘গাড়িতে করে তারা  স্বা’মী-স্ত্রী বে’র হন। হাতিরঝি’ল আমবাগান এলাকায় রাস্তা’য় আইল্যান্ডের ওপর গাড়ি নিয়’ন্ত্রণ হারিয়ে ধাক্কা খায় , এতে    স্বা’মী সাকিবুল আলম ডান হাতে সামান্য আঘাত পা’ন এবং গাড়িতে থাকা তার স্ত্রী ঝি’লিক আলম (২৩) গুরুতর আ’হত হন।

আহত অবস্থায়  তাকে ঢা’মেক হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক সকাল সো’য়া ১১টার দিকে তা’কে মৃ’ত ঘো’ষণা করেন। লা’শ ঢা’মেক ম’র্গে রাখা হয়েছে। তবে স্বামীর আচরণ রহস্যজনক মনে হওয়ায় পুলিশ তা’কে জে’রা করে। খোঁজ নে’য় তার গু’লশানের বাসা’য়।

এরপর  সি’সি ক্যামেরা’র ফুটেজ’ যাচাই বাছাই করে দেখা যায়, ঝিলিককে বা’সা থেকে’ই অচেতন অবস্থায়  বে’র করা হয়। এরপর ‘স্বামী আ’সিকুল আল’ম মিশুকে ‘আ’টক করে হা’তিরঝিল থা’না পুলিশ।    ঘটনার সত্য’তা নিশ্চিত করেছেন ন ঢামেক হাস’পাতাল পুলিশ ফা’ড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

নিহত  ঝিলিকের মা জানান, ঝিলি’ক ও মিশু ভা’লোবেসে ২০১৮ সালে বিয়ে করেছিল ৷ প্রায়ই ঝিলিককে নির্যাতন  করতো মিশু। তিনি বলেন, এরকম অনেক মেয়েকেই খুন করা হয়, কিন্তু  বিচার হয় না। অপরাধী থেকে যায় ধরাছোঁয়ার বাইরে ৷

গু’লশান থানার প’রিদর্শক (তদ’ন্ত) আমিনুল ইস’লাম বলেন, ‘আমরা সিসি’ ক্যামে’রার ফুটেজ দেখছি। স্বামীসহ দু’জ’নকে হা’তিরঝিল থা’না পুলি’শ আ’টক করেছে। নিহ’তে’র লা’শের ময়’নাতদ’ন্তের জন্য ঢাকা ‘মেডিক্যাল ক’লেজ হা’সপাতা’লের মর্গে রা’খা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় জ’খম রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

নিহত ঝিলিকের দেবর ফাহিম সাং’বাদিকদের বলেন, ঝিলিক ভাবির বাসাতে’ই মৃ’ত্যু হয়েছে। তবে  ভাই কেন দুর্ঘ’টনার কথা বলেছেন, তা তা’র জানা নেই।