সেই নারী পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার

সিলেট ব্যুরোসিলেট ব্যুরো
  প্রকাশিত হয়েছেঃ  02:31 PM, 05 December 2021
ফাইল ছবি

পরিদর্শকের কক্ষে অনৈতিক কর্মকাণ্ডে জড়ানোর অভিযোগে সিলেটের সেই নারী কনস্টেবলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। আজ রোববার (৫ ডিসেম্বর) সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমানের এক আদেশে তাকে প্রত্যাহার করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আশরাফ উল্লাহ তাহের জানান, অভিযোগ ওঠার পরই অভিযুক্ত পরিদর্শক প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার করা হয়। পরদিন ওই কনস্টেবলকে প্রাথমিক ব্যবস্থা হিসেবে প্রত্যাহার করে লাইনে যুক্ত করা হয়েছে। তদন্তে প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা হবে।

তিনি আরও জানান, বিষয়টি খতিয়ে দেখার জন্য সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) সোহেল রেজাকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জানা গেছে, গত ১ ডিসেম্বর রাতে ছুটিতে থাকা এক নারী কনস্টেবলকে কোর্ট বিল্ডিংয়ে নিজ কক্ষে ডেকে আনেন পরিদর্শক প্রদীপ কুমার দাস। রাত ৯টার দিকে তার কক্ষের দরজা খোলা এবং ভেতরে আলো নেভানো দেখে অন্য পুলিশ সদস্যদের সন্দেহ হয়। এ সময় আলো জ্বালালে দুই জনকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে বিষয়টি অবহিত করা হলে প্রয়োজনীয় পদক্ষেপ নেন উর্দ্ধতন কর্তৃপক্ষ।

আপনার মতামত লিখুন :