সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৮জনের মৃত্যু

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:23 PM, 05 July 2021

সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরায় করোনা ও উপসর্গে মৃতের সংখ্যা বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনায় ও উপসর্গ নিয়ে ৩ নারীসহ ৮ জনের মৃত্যু হয়েছে। আরও খবর>>খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় আরও ৫১ জনের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিরা হলেন-সাতক্ষীরা পৌরসভার রসুলপুর এলাকার শফিকুল ইসলামের স্ত্রী শরিফা বেগম (৪২), কালিগঞ্জের নলতা গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে আব্দুর রশিদ (৭৫), পাটকেলঘাটর চোমরখালি গ্রামের বেলায়েত সরদারের ছেলে আব্দুল মান্নান, সদরের বাঁশদহ এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে শফিকুল ইসলাম (৫২), দেবহাটার মাঘরী গ্রামের মৃত আব্দুল গাফ্ফারের স্ত্রী আনোয়ারা খাতুন, তালার আটলিয়া এলাকায় মৃত দিন মোড়লের ছেলে এরফান (৪০), আশাশুনির কাদাকাটি এলাকার মৃত দাউদের ছেলে মুত্তাজুল (৮২) ও দেবহাটার সখিপুর এলাকার মাসুদের স্ত্রী সুমি (২৪)।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার নানা উপসর্গ নিয়ে গত ২৪ জুন থেকে ৩ জুলাইয়ের মধ্যে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফ্লু কর্নার ও করোনা ইউনিটে ভর্তি হন তারা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ পর্যন্ত জেলায় করোনায় ৭৫ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৩৭১ জন।

এদিকে সাতক্ষীরায় করোনা সংক্রমণের হার কমেছে। গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় আরও ১০২ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে ৩৫৩টি নমুনা পরীক্ষা করা হয়। শনাক্তের হার ২৮ দশমিক ৮৯ শতাংশ।

সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিক্যাল কর্মকর্তা ও জেলা করোনা বিষয়ক তথ্য কর্মকর্তা ডা. জয়ন্ত কুমার সরকার বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন আট জন। এ সময় হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে মোট ৩৫৩টি নমুনা পরীক্ষা করে ১০২ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ২৮ দশমিক ৮৯ শতাংশ।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :