সাতক্ষীরায় লকডাউন বাস্তবায়নে আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:04 PM, 03 July 2021

>>গত ২৪ ঘণ্টায় মৃতু-৫, আক্রান্ত-২৯
সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরায় লকডাউনের ৩য় দিনে বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে টহল অভিযানে ছিল সেনাবাহিনী, বিজিবি, ম্যাজিস্ট্রেট ও পুলিশসহ আইন-শৃখংলা বাহিনীর সদস্যরা। শনিবার সকাল থেকে সাতক্ষীরা শহরে মহড়া দিতে দেখা যায় সেনাবাহিনীসহ আইন-শৃখংলা বাহিনীর সদস্যদের।
সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত জানান, গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। ১৬৪টি নমুনা পরীক্ষা করে ২৯টি পজেটিভ এসেছে। যার শতকরা হার ১৭ দশমিক ৬৯ শতাংশ। এ পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৩৫৯ জন।
সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, জেলায় সেনাবাহিনীর ১০টি পেট্রোল টিম মোতায়েন করা হয়েছে। এরমধ্যে সাত উপজেলায় সাতটি প্রেট্রোল টিম ও রিজার্ভ রাখা হয়েছে আরো তিনটি প্রেট্রোল টিম। এছাড়া জেলায় তিন প্লাটুন বিজিবি ও পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও আনসার ব্যাটেলিয়ন সদস্য নামানো হয়েছে। জেলায় একজন করে ম্যাজিস্ট্রের নেতৃত্বে ২২টি ভ্রাম্যমাণ আদালত টহল দিচ্ছে। তিনি আরো জানান, জেলাবাসীকে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অকারণে বের হলেই তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।
এদিকে, সরকারের বিধিনিষেধ উপেক্ষা করেই ঘর থেকে বের হয়েছে কিছু মানুষ। শহরের অধিকাংশ দোকারপাট বন্ধ রয়েছে। লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান খোলা রয়েছে। বন্ধ রয়েছে সকল প্রকার গণপরিবহন।

 

 

শীর্ষ খবর

আপনার মতামত লিখুন :