সাতক্ষীরায় র‌্যাবের সাথে ধস্তাধস্তি:ফেনসিডিলসহ দু’জন আটক

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:36 PM, 14 July 2021

সাতক্ষীরা প্রতিনিধি:অভিযান চলাকালে অস্ত্র ছিনতাই চেষ্টার সময় দু’পক্ষের ধস্তাধস্তি ও মারামারির পর ফেন্সিডিলসহ দুই চোরাচালানীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতার হওয়া দুই মাদক বিক্রেতার কাছ থেকে ৪৪ বোতল ফেন্সিডিল পাওয়া গেছে। তাদের সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে-শহরতলীর বাকাল শেখপাড়ার গোলাম মোস্তফা ও সোহেল হোসেন। মঙ্গলবার গভীর রাতে র‌্যাব তাদের ফেন্সিডিলসহ পুলিশের সোপর্দ করে।
এরআগে মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-৬ এর একটি বিশেষ টিম সাতক্ষীরার বাকালে ফেন্সিডিল উদ্ধার অভিযান শুরু করে। এসময় গোলাম মোস্তফা ও সোহেল তাদের ওপর হামলা করে অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় র‌্যাবের সাথে ধস্তাধস্তি ও মারামারির এক পর্যায়ে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৬ এর এসআই সিয়াম হোসেন সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ দেলোয়ার হুসেন।
ওসি আরও জানান, পুলিশ অপর দুই পৃথক অভিযান চালিয়ে ১ কেজি গাজা ও ফেন্সিডিলসহ সদর উপজেলার কুশখালি গ্রামের আজিজুল ইসলাম ও শাহীন নামের দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধেও থানায় মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :