সাতক্ষীরায় র‌্যাবের জালে সাড়ে ৩ হাজার ইয়াবাসহ ৩ ভুয়া ‘পুলিশ’

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:42 PM, 29 August 2021

প্রাইভেটকারে পুলিশের স্টিকার লাগিয়ে তিন হাজার পিস ইয়াবা পাচারের চেষ্টা ব্যর্থ করে দিলো র‌্যাব। এ সময় তিন ভুয়া পুলিশ সদস্যকেও গ্রেফতার করতে সমর্থ হয়েছেন র‌্যাব সদস্যরা।

রোববার (২৯ আগস্ট) সকালে শহরের তালতলা বাজার এলাকায় র‌্যাব-৬ এর সাতক্ষীরার সদস্যরা তাদের ইয়াবাসহ প্রাইভেট কার জব্দ করেন।
গ্রেফতারকৃতরা হলেন-সাতক্ষীরার মধ্যকাটিয়ার মাহফুজ আরিফ অপু, বাটকেখালির রায়হান বিপ্লব, গড়েরকান্দার আনিস গাজি। তাদের কাছ থেকে ৩ হাজার ৪৩০ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন এক প্রেস ব্রিফিংয়ে একথা জানান। তিনি বলেন, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল ‘পুলিশ’ স্টিকার লাগানো প্রাইভেট কারটির পিছু নেয়। প্রাইভেটকারটি খুলনা অভিমুখে যাওয়ার সময় সাতক্ষীরা শহরের তালতলা এলাকার সুন্দরবন টেক্সটাইল মিলসের কাছে দাঁড় করানো হয়। পরে তল্লাশি করে ওই ইয়াবা জব্দ করা হয়। তিনি জানান, আটক হয়েও তারা প্রথমে নিজেদের পুলিশের লোক পরিচয় দিচ্ছিল। চ্যালেঞ্জ করা হলে তারা স্বীকার করে যে তারা পুলিশ নয়। চোখ ফাঁকি দেয়ার জন্য গাড়িতে ‘পুলিশ’ স্টিকার লাগানো হতো। তিনি জানান তাদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :