সাতক্ষীরায় আ’লীগের দুই কর্মীর হাত ও পায়ের রগ কর্তন

ইউপি নির্বাচনকে ঘিরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বেপরোয়া

সাতক্ষীরা ব্যুরোসাতক্ষীরা ব্যুরো
  প্রকাশিত হয়েছেঃ  09:51 PM, 12 October 2021
প্রতিকী ছবি

ইউপি নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রতিপক্ষ সন্ত্রাসীদের ধারালো দায়ের কোপে হাত দেহ থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেল আ’লীগের এক কর্মীর । এ সময় আরেকজনের পায়ের রগ কেটে দেয়। মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ঘোনা গাজিপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আওয়ামী লীগ নেতা রুহিল উদ্দিন ও আবদুল কাদের গ্রুপের কর্মী সবুজ ও সোহাগ মোটরসাইকেলে যাচ্ছিলেন। এ সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ফজলুর রহমান মোশার বাড়ির কাছে এলে তার দুই ভাই বজলুর ও জিল্লুর তাদের ওপর ধারালো দা নিয়ে হামলা করে। এতে সবুজের একটি হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। তারা শাহিনের পায়ের রগ কেটে দেয়। তারা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চেয়ারম্যান পদে রুহিলউদ্দিন ও আবদুল কাদের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন। এরই জের হিসেবে এই হামলার করা হয়েছে বলে জানা গেছে।

জানতে চাইলে অসুস্থ হয়ে শয্যাশায়ী চেয়ারম্যান ফজলুর রহমান মোশা বলেন, আমি চিকিৎসা নিয়ে তিনদিন আগে ভারত থেকে বাড়ি ফিরেছি। আমার প্রতিপক্ষের লোকজন কিছু উস্কানিমূলক কথা বললে আমার দুই ভাইয়ের সাথে মারামারি হয়েছে জেনেছি। আমি নিজেই পুলিশে খবরও দিয়েছিলাম। তবে এ ব্যাপারে কোনো মামলা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

আপনার মতামত লিখুন :