সাংবাদিক টিটোর মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

RanaRana
  প্রকাশিত হয়েছেঃ  05:13 PM, 08 October 2021

সাংবাদিক টিটোর মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

জেমস আব্দুর রহিম রানা:
যশোরের মণিরামপুরে সাংবাদিক শামছুর রহমান টিটো(এসএস টিটো)র মা শামছুন্নার বেগম বৃহস্পতিবার রাত সাড়ে সাতটায় গোপালপুর গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী—-রাজেউন)। তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার দুপুরে জানাজা শেষে পারিবারিক করস্থানে তার লাশ দাফন করা হয়।

মরহুমার বড় জামাতা মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য একেএম নিছার উদ্দিন খান আযম জানান, তার শাশুড়ি শামছুন্নাহার বেগম সম্প্রতি করোনায় আক্রান্ত হন। তাকে প্রথমে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তিতে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হলে তিনি করোনা মুক্ত(নেগেটিভ)হন। ফলে তাকে নিজ বাড়িতে আনা হয়। নিছার উদ্দিন খান জানান, করোনা পরবর্তিতে তিনি দূর্বলতাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হন।

সর্বশেষ বৃহস্পতিবার রাত সাড়ে সাতটায় হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। শামছুন্নার বেগমের স্বামী মাওলানা তবিবুর রহমান পোড়াডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত মাওলানা শিক্ষক। তার একমাত্র ছেলে সাংবাদিক শামছুর রহমান টিটো ছিলেন দৈনিক লোকসমাজের নোহালপুর প্রতিনিধি। টিটো বর্তমান মালয়েশিয়ায় কর্মরত রয়েছেন। এ দিকে টিটোর মায়ের মৃত্যুতে আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, ভারপ্রপ্ত সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, প্রেসক্লাব নেতৃবৃন্দ, ব্যবসায়িক, সামাজিকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :