সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশের মুখোমুখি হবে শ্রীলঙ্কা

32

এবিসি ডেস্ক:রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে বুধবার(১০ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটায় বাংলাদেশ লিজেন্ডসের মুখোমুখি হবে শ্রীলঙ্কা লিজেন্ডস। আগের দুই ম্যাচে জয়ের মুখ দেখেনি বাংলাদেশের লিজেন্ডসরা। এই দুই হারে বাংলাদেশের অবস্থান তলানিতে রয়েছে। আর লঙ্কানরা সবগুলো ম্যাচে জয় পায়।

প্রথম ম্যাচে বাংলাদেশ লিজেন্ডসদের দেয়া ১১০ রানের লক্ষ্যে নেমে ভারত তখন মাত্র ৪ রান দূরে। এ ম্যাচ নিয়ে পরিকল্পনা করার কোনো কারণ নেই। লিজেন্ডদের খেলায় ভারতীয় দুই কিংবদন্তি যেন খেলোয়াড়ি জীবনকে ফিরে পেয়েছিলেন। ৫৯ বল হাতে রেখে ১০ উইকেটে ম্যাচ জিতেছে ভারতের লিজেন্ডস। এদিকে ইংল্যান্ড লিজেন্ডসের বিপক্ষে পুরো ২০ ওভার ব্যাটিং করে মাত্র ১১৩ রান তুলতে পেরেছে সাবেক ক্রিকেটারদের নিয়ে গড়া দলটি। যা টপকাতে ১৪ ওভার লেগেছে ইংলিশদের, উইকেট গেছে তিনটি। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে এটি ছিলো বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ।

নিরাপদ সড়কের দাবিতে আয়োজিত এই টুর্নামেন্টে নতুন দল হিসেবে যুক্ত হচ্ছে বাংলাদেশ লিজেন্ডস ও ইংল্যান্ড লিজেন্ডস। এছাড়া বাকি দলগুলো হলো- দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজ। তবে করোনার কারণে টুর্নামেন্টে খেলবে না অস্ট্রেলিয়া লিজেন্ডস।