শিশুপুত্র ও কন্যাসহ ১০দিন ধরে নিখোঁজ গৃহবধূ শিল্পী ঘোষ

28

>>তাদের ভাগ্যেই কী ঘটেছে তা জানে না কেউ
সাতক্ষীরা প্রতিনিধি:বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে গত ১০দিন ধরে নিখোঁজ রয়েছেন শিল্পী রানী ঘোষ নামে এক গৃহবধূ। তার সাথে থাকা মেয়ে চুমকি রানী ঘোষ ও ছেলে রুদ্র কুমার ঘোষেরও কোন খোঁজ পাওয়া যায়নি।

তাদের ভাগ্যে কী ঘটেছে তা এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। এদিকে স্ত্রী ও দুই সন্তানের খোঁজ না পেয়ে পাগলপ্রায় সাতক্ষীরার তালা উপজেলার ধান্দিয়া ইউনিয়নের ঝড়গাছা গ্রামের স্বামী দীপংকর ঘোষ।

দীপংকর ঘোষ জানান, তার স্ত্রী শিল্পী (৩৪), বড় মেয়ে চুমকি (১৩) ও ছেলে রুদ্র (৭) তার শ্বশুরবাড়ি তালা উপজেলার খেসরা ইউনিয়নের তেঘরিয়া গ্রামে যান। গত ২৫ ডিসেম্বর সেখান থেকে শিল্পী তার ছেলে-মেয়েকে নিয়ে শ্বশুরবাড়ি ঝড়গাছার উদ্দেশ্যে রওনা হন।

এরপর থেকে তাদের কাছে থাকা মোবাইল ০১৭৫৬-৯৬৯৭৯২ ও ০১৭০৭-৬৮৫১৫৩ নম্বর বন্ধ পাওয়া গেছে। দীপংকর ঘোষ জানান, তিনি তার আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়ে তাদের সন্ধান পাননি। এ বিষয়ে তার শ্বশুর গোবিন্দলাল ঘোষ তালা থানায় একটি জিডি করেছেন (নম্বর-৯৯০, ২৭/১২/২০২০)। পুলিশ তাদের খুঁজে পাবার বিষয়ে এখনও কোন ইতিবাচক তথ্য দিতে পারেনি বলে জানান তিনি। এমনকি তাদের ভাগ্যে কি ঘটেছে তাও নিশ্চিত হওয়া যায়নি।
এ ব্যাপারে জানতে চাইলে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মেহেদী রাসেল জানান, আমরা জিডির সূত্র ধরে খোজাখুঁজি করছি। এখন পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।