শার্শায় বোমা বিস্ফোরণে দুই শিশু আহত

এক শিশুর অবস্থা শঙ্কটজনক-জানিয়েছেন চিকিৎসক

বেনাপোল প্রতিনিধিবেনাপোল প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  02:17 PM, 20 December 2021
বোমা বিস্ফোরণের পর ঘটনাস্থলে পুলিশ

যশোরের বাগআঁচড়ায় কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশুপুত্র ফাহাদ (৮) ও তার খেলার সাথী শিশুকন্যা শায়ন্তি (৭) নামে আহত হয়েছে। এরমধ্যে ফাহাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। শায়ন্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে শার্শার বাগআঁচড়া ইউনিয়নের টেংরা দক্ষিণ পাড়ার আব্দুর রহিমের আমবাগানে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়দের ধারণা, ইউপি নির্বাচনকে সামনে রেখে যেসব বোমা মজুদ করেছিল কিছু দুর্বৃত্ত, সেই বোমা পড়েছিল আমবাগানে। যা বল ভেবে হাতে তুলে গুরুতর আহত হয়েছি শিশু ফাহাদ।

আহত ফাহাদ (৮) ওই গ্রামের আসাদুল ইসলামের ছেলে ও শায়ন্তি (৭) কাঠুরিয়া গ্রামের পিন্টু রহমানের মেয়ে। শায়ন্তি আত্মীয়র বাড়িতে বেড়াতে এসেছিল। আহত দুই শিশুর মধ্যে ফাহাদের অবস্থা আশঙ্কাজনক। তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশু শায়ন্তি জানিয়েছে, আমরা দুজনে বাড়ির পাশে আব্দুর রহিমের আমবাগানে খেলছিলাম। হঠাৎ নজর পড়ে একটি প্লাস্টিকের প্যাকেটের দিকে। ফাহাদ প্যাকেটটি খুলে লাল টেপ জড়ানো দুইটি বল দেখতে পায়। ফাহাদ ওই কৌটা দুইটা বের করলে একটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে ফাহাদ গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে হাসপাতালে পাঠায়।

শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, ঘটনাস্থল পরিদর্শন ও একটি হাতবোমা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :