শরণখোলায় সাইফুলের চোখ উৎপাটনের চেষ্টা:পা ভেঙ্গে দিয়েছে একটি

15

শরখোলা (বাগেরহাট) প্রতিনিধি:বাগেহাটের শরণখোলায় একাধিক মামলার আসামি মো. সাইফুল মোল্লার (৪০) দুই চোখই নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার ভোর রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠের পাড় এলাকার একটি মাঠে কে বা কারা তাকে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে যায়। একই দিন সকাল ৮টার দিকে স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর তালুকদার আহত সাইফুলকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
জাহাঙ্গীর হোসেন তালুকদার জানান, রোববার সকালে আমি শরণখোলা থানা পুলিশের একটি ফোন পেয়ে ঘটনাস্থলে যাই। পরে আমার ওয়ার্ডের গ্রাম পুলিশের সহায়তা নিয়ে সাইফুলকে হাসপাতালে ভর্তি করি। তবে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ফয়সাল আহম্মেদ বলেন, সাইফুলের দুটি চোখ নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে এবং তার একটি পা ভেঙ্গে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেড়িকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তবে সাইফুলের কোন অভিবাবক পাওয়া যাচ্ছে না।
এ ব্যাপারে শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, খবর পেেেয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সাইফুল হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার বিরুদ্ধে থানায় চুরি ও মাদকের একাধিক মামলা রয়েছে।