লোহাগড়ায় ইভটিজিংকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  12:54 AM, 28 August 2021
সংগৃহীত ছবি

নড়াইল প্রতিনিধি: লোহাগড়া সরকারি কলেজের মধ্যে ইভটিজিংকে কেন্দ্র করে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্য সংঘর্ষ হয়, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের গ্রুপের শেখ সজীব ইভটিজিং করায় তাকে বাধা দেয় ছাত্রলীগের আরেকটি গ্রুপ।

একপর্যায়ে কথাকাটাকাটির জেরে ইভটিজার শেখ সজিবকে বেধড়ক মার ধর করে সাধারণ সম্পাদকের বিপরীত গ্রুপ। লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটে এসে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব মুসল্লীসহ কয়েকজন মিলে ইভটিজার শেখ সজিবের পক্ষ নিয়ে বেধড়ক পিটুনি দিয়ে আহত করেন বিপ্লব গাজি কে।

ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় পুলিশ লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব মুসল্লী, নড়াইল জেলা ছাত্রলীগের সহসভাপতি মোহাম্মদ আলী, মামুন কে গ্রেফতার করেন।

অবশেষে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন আলা থানায় এসে ২ দুই পক্ষকে মিমাংসা করার লক্ষ্যে ছাড়িয়ে নিয়ে যায়। ইভটিজিং হওয়ার পর অভিযোগ দেওয়া হয় কিন্তু এখন পর্যন্ত সেটা এন্টি হয়নি বলে জানা যায়।

লোহাগড়া থানা ওসি তদন্ত হরিদাস কে মুঠোফোনে ইভটিজিং সম্পর্কে মামলা হয়েছে কিনা জিজ্ঞাসা করলে তিনি বলেন মীমাংসার কথা চলছে এখনো পর্যন্ত মামলা এন্টি হয়নি।

আপনার মতামত লিখুন :