রেডক্রিসেন্টের চেয়ারম্যান হলেন সাবেক এমপি ওয়াহ্হাব

9

মাগুরার সাবেক এমপি মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহ্হাব বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন।
রাষ্ট্রপতির আদেশক্রমে ২৮ এপ্রিল সরকারের বেসরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা-১ শাখার উপসচিব উম্মে হাবিবা স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে এই নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

দি রেড ক্রিসেন্ট সোসাইটি অর্ডার-১৯৭৩ এর আর্টিকেল ১০(১) এ প্রদত্ত ক্ষমতাবলে রাষ্ট্রপতি ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির প্রেসিডেন্ট কর্তৃক আগামী তিন বছরের জন্যে এই নিয়োগ প্রদান করা হয়েছে বলে ওই আদেশে বলা হয়েছে।

মাগুরা-১ আসন থেকে পরপর চারবার নির্বাচিত সংসদ সদস্য ডাক্তার প্রফেসর সিরাজুল আকবর ২০০৯ সাল থেকে পরপর দুই মেয়াদে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ৯ মার্চ তার মৃত্যুর পর মেজর জেনারেল এটিএম আবদুল ওয়াহ্হাব মাগুরা-১ আসন থেকে উপ-নির্বাচনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। আর এবার বাংলাদেশ রেডক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেলেন তিনি।
বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহ্হাব বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মনোনীত হওয়ায় মাগুরা জেলা আওয়ামী লীগ, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, মাগুরা জেলা ইউনিটসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।