রাত পোহালে রোববার সাতক্ষীরায় উপজেলা পরিষদের ভোট

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:14 PM, 23 March 2019

>>>সাতক্ষীরায় ৫৯৭ কেন্দ্রের মধ্যে ৪২৯টি ঝুঁকিপুর্ণ
সাতক্ষীরা প্রতিনিধি: রাত পোহালে ২৪ মার্চ সাতক্ষীরায় উপজেলা পরিষদের নির্বাচন। ইতোমধ্যে প্রশাসন ভোটকে শান্তিপুর্ণ  সুষ্ঠ ও অবাধ করার লক্ষ্যে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করেছে। পুলিশ সুপার সাফ জানিয়ে দিয়েছেন কোন রকম বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না।

জানা গেছে, জেলব্যাপী ৫শ’ ৯৭টি কেন্দ্রের মধ্যে ৪শ’ ২৯টি কেন্দ্রই ঝুঁকিপুর্ণ হিসেবে চিহিৃত করেছে পুলিশ। যেকারণে ঝুুঁকিপুর্ণ কেন্দ্র গুলোতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করা হবে।
পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, সাতক্ষীরা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। যেকোন মুল্যে ২৪ মার্চের উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ হবে।
জেলা পুলিশ জানায়, প্রত্যেক কেন্দ্রে ১২ জন আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। ঝুঁকিপুর্ণ কেন্দ্রে বাড়তি আরো দু’জন অস্ত্রধারী সদস্য নিয়োজিত থাকবেন। এছাড়া দুটি ইউনিয়নে একজন করে পরিদর্শকের নেতৃত্বে মোবাইল টিম দায়িত্ব পালন করবেন। প্রত্যেকটি থানায় ১০ জন পুলিশের একটি টিম টহল দেবেন। প্রতি থানায় ২০ সদস্য বিশিষ্ট বিজিবি’র টিম ও র‌্যাবের টিম টহলে থাকবেন। এছাড়া প্রত্যেকটি থানায় জুডিশিয়াল/নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তিনটি টিম ও একটি ভ্রাম্যমান আদালত পরিচালিত হবে।
২৪ মার্চ তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার ৭টি উপজেলায় ১৫ লাখ ৬০ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

শীর্ষ খবর

আপনার মতামত লিখুন :