যশোর শহরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

16

এবিসি নিউজ:হেফাজত ইসলামের হরতালে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে যশোর পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে শনিবার শহরের গুরুপূর্ণ পয়েন্টে পুলিশ অবস্থান নিয়েছে।

এছাড়া সরকরি, বেসরকারি প্রতিষ্ঠান, বড় শপিং মল, ব্যাংক-বীমাসহ বিভিন্ন প্রতিষ্ঠান, বাজার, আদালতসহ জনবহুল এলাকায় পুলিশ কড়া নজর রেখেছে। পুলিশের পাশাপাশি র‌্যাব এবং জেলা প্রশাসনের মোবাইল কোর্ট সার্বক্ষণিক প্রহারায় রয়েছে।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, হরতালের নামে নাশকতা রুখতে পুলিশ প্রস্তুত। শহরের দড়টানাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ব্যাপক পুলিশি উপস্থিতি রাখা হয়েছে। বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হয়েছে তল্লাশি চৌকি। জলকামানসহ একাধিক যানবাহন প্রস্তুত রাখা হয়েছে। কোতোয়ালি থানা, বিভিন্ন ফাঁড়ি-ক্যাম্পের পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ সার্বক্ষনিক পাহারায় রয়েছে। প্রস্তুত রাখা হয়েছে রিজার্ভ ফোর্স।
এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, মানুষের জানমালের নিরাপত্তার দায়িত্ব পুলিশের। রাস্তা ঘাটসহ বিভিন্ন স্থানে সাধারণ মানুষ যাতে স্বাচ্ছন্দে চলাচল করতে পারে সে জন্য পুলিশ প্রস্তুত রয়েছে। হরতালের নামে কোন প্রকার অরাজকতা যাতে না হয় সে জন্য সতর্ক থাকবে পুলিশ।