যশোর পৌর পুকুরে ডুবে যাওয়া সেই কলেজছাত্রের মরদেহ উদ্ধার

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:06 PM, 24 July 2021

এবিসি নিউজ:শেষ পর্যন্ত গভীর রাতে পাওয়া গেল সেই ক্যাডেট কলেজ ছাত্রের মরদেহ। ছেলেটির নাম ফারহান হোসেন শুভ। সে যশোর পৌর পার্কের পুকুরে সাতার কাটতে নেমে নিখোঁজ হয়। শুভ বিমানবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার আকরাম হোসেনের ছেলে। তাদের বাড়ি যশোর শহরতলী আরবপুর এলাকায়। ঝিনাইদহ ক্যাডেট কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল ফারহানের।

নৌবাহিনীর একটি ডুবুরিদল অভিযান চালিয়ে ক্যাডেট ছাত্র ফারহানের (১৮) মরদেহ উদ্ধার করে। ডুবুরিদল শুক্রবার রাত ১১টায় অভিযান শুরু করে। রাত ২টার দিকে ফারহানের মরদেহ উদ্ধার করা হয়। আগের খবর>>যশোর পৌর পুকুরে নিখোঁজ ক্যাডেট কলেজ ছাত্রকে খুঁজে পায়নি ডুবুরি দল

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা আজিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত দুইটার দিকে শুভ’র মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, শুক্রবার বিকেল চারদিকে ফারহান বন্ধুদের সাথে ফুটবল খেলা শেষে পৌর পার্কে গোসল করতে নেমে সাতার কেটে পুকুরের এপার হতে ওপারে আসার চেষ্টা করে।  এ সময় অপর দুই বন্ধু উপরে উঠতে পারলেও পানির নিচেই তলিয়ে যায় ফারহানে হোসেন শুভ। বিকেল থেকে রাত আটটা পর্যন্ত যশোরের ফায়ার সার্ভিস ও খুলনা থেকে আগত ডুবুরি টিম উদ্ধার অভিযান চালিয়ে তার কোনো হদিশ পায়নি। এক পর্যায়ে রাত ৮টায় অভিযান স্থগিত করে ফের ভোরে অভিযানে নামার সিদ্ধান্ত নেয়। এর মাঝেই নৌবাহিনীর স্পেশাল টিম এসে রাত দুইটার কিছু সময় আগে পুকুরে নেমে তল্লাসী শুরু করে। এক পর্যায় ফারহানের মরদেহ উদ্ধার করে উপরে তুলে আনে দলটি।

এ সময় যশোর পৌর পার্ক এলাকার পরিবেশে ভারী হয়ে ওঠে। ফারহানের মাসহ স্বজনদের কান্নায় উপস্থিত অনেকে চোখের জল আটকে রাখতে পারেননি।

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :