যশোর দেখলো একদিনে ১৭ জনের মৃত্যুর রেকর্ড

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  05:07 PM, 04 July 2021

এবিসি নিউজ:করোনা ও উপসর্গ নিয়ে যশোর দেখলো একদিনে ১৭ জনের মৃত্যুর রেকর্ড। যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘন্টায় এই মৃত্যুর ঘটনা ঘটেছে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ। আরও খবর>>যশোরে একদিনে ১৪ জনের মৃত্যুর রেকর্ড


তিনি জানান, মারা যাওয়াদের মধ্যে সাতজন করোনা আক্রান্ত হয়ে যশোর জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডের রেড জোনে ভর্তি ছিলেন। বাকি ১০ জনের করোনা উপসর্গ থাকায় ইউলো জোনে চিকিৎসা দেয়া হচ্ছিলো।

তিনি আরো জানান, বর্তমানে যশোর জেনারেল হাসপাতালের রেড জোনে ১২১ জন ভর্তি রয়েছেন।

এদিকে, জেলা সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়েছে, জেলায় গত ২৪ ঘণ্টায় ৫৭২ জনের নমুনা পরীক্ষা করে ১৯৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ২৩২ জনে।

একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭ জন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা একলাফে বেড়ে দাঁড়ালো ১৬৯ জনে।

গত ২৪ ঘণ্টায় যশোর সদর উপজেলায় ৮৫ জন, কেশবপুরে ০৬ জন, ঝিকরগাছায় ৩২ জন, অভয়নগরে ৪৭ জন, মনিরামপুরে ০৩ জন, বাঘারপাড়ায় ০৯ জন, শার্শায় ০৩ জন ও চৌগাছায় ১০ জনের করোনা শনাক্ত করা হয়েছে।
এদিকে মৃত্যুর মিছিল দিনকে দিন লম্বা হওয়ায় মানুষের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। এরই মধ্যে বিভিন্ন মহল থেকে যশোর মেডিকেল কলেজের নবনির্মিত ভবনকে করোনা হাসপাতাল করা যায় কি না তা নিয়ে দ্রুত সরকারকে ভাবার দাবি জানানো হচ্ছে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :