যশোরে সড়ক দুর্ঘটনায় হত দুই (ভিডিও)

এবিসি নিউজ>এবিসি নিউজ>
  প্রকাশিত হয়েছেঃ  06:21 PM, 05 October 2021

যশোরের নাভারণ সাতক্ষীরা মহাসড়কের নিলকান্ত মোড়ে ট্রাক ও জেএসএ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দু’জন নিহত হওয়ার পর ঘটনাস্থলে ছুঁটে আসেন স্থানীয়রা। খবর পেয়ে ছুটে যায় হাইওয়ে পুলিশের গাড়ি। তাৎক্ষণিক তাদের পাঠানো হয় যশোর আড়াইশ বেড হাসপাতালে। এ সময় জরুরী বিভাগের চিকিৎসক পরিবহন চালক রাকিবুলসহ দু’জনকে মৃত্যু ঘোষণা করেন। এ সময় হাসপাতালে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

হতাহতদের স্বজনদের কান্না আর আহাজারীতে আশপাশের পরিবেশ ভারী হয়ে ওঠে। আরও খবর>>যশোরের নাভারণে বাস-ট্রাক সংঘর্ষে চালকসহ দু’জন নিহত

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানান, আজ মঙ্গলবার(৫ অক্টোবর) দুপুরে শার্শার নীলকান্ত মোড়ে সাতক্ষিরা থেকে ছেড়ে আসা যশোরগামী একটি ট্রাকের সাথে নাভারণ থেকে ছেড়ে যাওয়া একটি জেএসএ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পরিবহন দুমড়ে মুচড়ে যায় পরিবহনটি। এসময় জেএস’র চালকসহ ৪জন আহত হন। আহতদের হাইওয়ে পুলিশসহ স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। এদের মধ্যে জেএসএ চালক শার্শার সাতমাইল এলাকার রহিম বক্সের ছেলে নুরু গাইন ও সামঠা গ্রামের মফিজুর রহমানের ছেলে রাকিবুল হাসানকে মৃত্যু ঘোষণা করেন চিকিৎসক। জেএসএ ও ঘাতক ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ। তবে এসময় ট্রাকের চালক পালিয়ে যায়।
নাভারণ হাইওয়ে পুলিশের ওসি আসাদুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে ।

এদিকে রিপোর্ট লেখা পর্যন্ত লাশের ময়না তদন্ত শেষে মরদেহ স্বজনদের হাতে হস্তান্তরের প্রক্রিয়া চলছিল।

আপনার মতামত লিখুন :