যশোরে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল চালক নিহত

22

বাঘারপাড়া(যশোর)প্রতিনিধি:দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল চালকের। আরও দু’জন আহত হয়েছেন। মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়া উপজেলার চারাভিটা মোড়ে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়ি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আল-আমীন(৩০)। তিনি যশোরে একটি বেসরকারি অ্যাম্বুলেন্সের চালক ছিলেন। নিহত অপরজন বাঘারপাড়া উপজেলার তেঘড়ি গ্রামের মিজানুর রহমানের ছেলে ইয়াসিন (১৮)। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়ি গ্রামের আমানত শেখের ছেলে কাবুল শেখ (২৬) ও বাঘারপাড়া উপজেলার তেঘড়ি গ্রামের জুলফিকার হোসেনের ছেলে সাব্বির হোসেন (২০)।
নিহত আল-আমীনের পিতা আনোয়ার হোসেন জানান, সোমবার বিকালে পুরাতন অ্যাম্বুলেন্স কিনার জন্য গ্রামের বাড়িতে টাকা আনতে যায় আল-আমীন। মঙ্গলবার আল-আমীন দেড়লাখ টাকা নিয়ে কাবুল শেখের সাথে একটি মোটরসাইকেলে চড়ে যশোরে আসছিল। সে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়া উপজেলার চারাভিটা মোড়ে পৌঁছালে একটি মোটরসাইকেল মোড় ঘুরাতে গিয়ে আল-আমীনের মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে আলামিন নিহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে আনলে ডা. আব্দুর রশিদ আল-আমীনকে মৃত ঘোষণা করে বলেন অনেক আগেই তার ‍মৃত্যু হয়েছে। অপর দুইজনকে ওয়ার্ডে ভর্তি করেন।
ডা. আব্দুর রশিদ জানান, স্বজনরা হাসপাতালে আনার আগে আল-আমীনের মৃত্যু হয়। তার মাথায় আঘাত লাগার কারণে মৃত্যু হয়েছে বলেও জানান তিনি। তিনি আরও বলেন সাব্বির ও কাবুলের শারীরিক অবস্থাও ভালো না।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।