যশোরে ভৈরব নদ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

22

এবিসি নিউজ:যশোরের ঘোড়াগাছি গ্রামে ভৈরব নদ থেকে অজ্ঞাত এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার আনুমানিক বয়স ৪০ বছর।
আজ সোমবার (১৫ মার্চ) দুপুর ৩টার দিকে স্থানীয়দের কাছ থেকে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশ মরদেহটি উদ্ধার করে। তবে নিহতের পরিচয় এখনো পর্যন্ত পাওয়া যায়নি।
যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, দুপুর দুইটার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। এরপর স্থানীয়দের সহায়তায় মরদেহটি ভৈরব নদের কচুরিপানার ভেতর থেকে উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহ থেকে ডিএনএ সংগ্রহ করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার আহম্মেদ তারেক সামস সুবর্ণভূমিকে বলেন, নির্দিষ্ট করে বলা কঠিন তবে পাঁচ থেকে সাতদিন আগে তার মৃত্যু হয়েছে। কী কারণে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত রিপোর্ট এলে তা জানা যাবে।
পুলিশ কর্মকর্তা তাসমীম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ১৫ থেকে ২০ দিন আগে মারা গেছেন অজ্ঞাত ওই পুরুষ। তিনি পানিতে ডুবে মারা গেছেন না কেউ তাকে হত্যার পর মরদেহ গুম করতে নদীর কচুরিপানার মধ্যে ফেলে গেছে তা তদন্তের পরই বলা যাবে। নিহতের পরিচয় শনাক্ত ও এই ঘটনায় সম্ভাব্য জড়িতদের ধরতে কাজ শুরু হয়েছে।