যশোরে বাড়িওয়ালাকে মারপিট, আইনজীবীসহ ১২ জনের নামে মামলা

ইচক দুয়েন্দেইচক দুয়েন্দে
  প্রকাশিত হয়েছেঃ  10:04 PM, 06 September 2021

এবিসি নিউজ

৬ বছরের ভাড়া বকেয়া আদায়ের জন্য ঘর তালাবদ্ধ করায় ভাড়াটিয়ার হাতে মারপিটের শিকার হয়েছেন যশোরের এক বাড়ির মালিক। মারপিটের সময় তার কাছ থেকে অর্ধ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেওয়ারও অভিযোগ উঠেছে।

এই ঘটনায় সাবেক এমপি খালেদুর রহমান টিটোর ছেলে অ্যাডভোকেট খালেদ হাসান জিউসসহ ১২ জনের নামে মামলা হয়েছে। বাড়ির মালিক মাসুম আহম্মেদের স্ত্রী তামান্না আহম্মেদ গত ৫ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানায় এই মামলা করেন।
মামলায় অভিযুক্ত অন্যরা হলেন, মৃত রবির ছেলে রিমন, একই এলাকার বাবু, বিপুল, নাসির ও টাক শাহিন, শহীদ আনোয়ার পভেল, সুজিত পাল, নাসির উদ্দিন, রহমান, দিপু ও হাসান।
জানা গেছে, ২০১৫ সালে খালিদ হাসান জিউস শহরের খড়কি আব্দুল হালিম রোডে (জজ কোর্টের পশ্চিম পাশে) মাসুম আহম্মেদের বাড়ি ভাড়া নেন। কিন্তু কোনদিনই তিনি বাড়ি ভাড়ার টাকা দেননি। এরমধ্যে কয়েকদিন আগে ভাড়া বকেয়ার কারণে ঘর তালাবদ্ধ করে দেওয়া হয়। গত ২৫ আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে তালা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করেন জিউস। এরপর গত ২ সেপ্টেম্বর সকাল ৭টার দিকে ঘর তালাবদ্ধ করার সময় অভিযুক্তরা মাসুম আহম্মেদকে এলোপাতাড়িভাবে মারপিট এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায় তারা। আর চলে যাওয়ার সময় তার পকেটে থাকা ৫৫ হাজার ৭৭০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে মাসুম আহম্মেদকে উদ্ধার করে চিকিৎসা শেষে থানায় মামলা করা হয়।

 

আপনার মতামত লিখুন :