যশোরে বাসচাপায় প্রাণ গেল নানী-নাতনীর

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  01:05 PM, 09 September 2021
মরদেহ আনছেন ফায়ার সার্ভিসের কর্মীরা

যশোরে রেলক্রসিংয়ে ভ্যান উল্টে পড়ায় যাত্রীবাহি বাসচাপায় প্রাণ গেল নানী-নাতনীর। এ সময আরও ২ জন আহত হন। আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে শহরের ধর্মতলা রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘাতক বাসটিকে আটক করতে পারলেও পালিয়ে গেছে চালক ও তার সহকারী।

নিহতরা হলেন, যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের গফুর মোড়লের স্ত্রী জাহানারা বেগম (৬০) ও সিরাজসিংহা গ্রামের সুজায়েত সরদারের মেয়ে সুমাইয়া খাতুন (২২)। নিহতরা সম্পর্কে নানী-নাতনী। এ ঘটনায় সিরাজসিংহা গ্রামের লিটন সরদারের মেয়ে তুলি (১২) ও ভ্যানচালক একই গ্রামের সাধন দাসের ছেলে উত্তম দাস আহত হয়েছেন। আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর ট্রাফিক পুলিশের ইনচার্জ মাহবুব কবির গণমাধ্যমকে জানান, চাঁচড়া থেকে ভ্যানযোগে নাতনীদের নিয়ে শহরে আসছিলেন জাহানারা বেগম। ভ্যানটি ধর্মতলা রেলক্রসিংয়ের খাদে পড়ে উল্টে যায়। এসময় দ্রুত গতির একটি যাত্রীবাহি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নানী-নাতনী। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেছেন।

তিনি আরো জানান, দুর্ঘটনার পর যাত্রীবাহি বাসটির চালক ও তার সহকারী পালিয়ে যায়। পরে বাসটি জব্দ করে যশোর পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে এঘটনায় হতাহতদের পরিবারে শোকের মাতম চলছে। স্থানীয়দের মধ্যেও নেমে এসেছে শোকের ছায়া।

আপনার মতামত লিখুন :