যশোরে ফোন করলেই অক্সিজেন পৌঁছে দিচ্ছে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:39 PM, 08 July 2021

করোনা সংক্রমণ আশঙ্কাজনকহারে ছড়িয়ে পড়ায় যশোরে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা চালু করেছে ‘শেখ ফজলুল হক মণি–আরজু মণি অক্সিজেন ব্যাংক’। ফোন করলে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে অক্সিজেন সিলিন্ডার। সহায়তা পেতে ০১৭১১৯৮১৭৯৫, ০১৭৬৩৭৫৮৭৪৩ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছেন সংশ্লিষ্টরা। ছাত্রলীগের সাবেক এই নেতাকর্মীদের এই উদ্যোগ প্রশংসনীয়-বলছেন সচেতন মহল।

সংশ্লিষ্টরা বলছেন, ছাত্রলীগের সাবেক কর্মীরা বরাবরের মতে অসহায় মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দিয়েছি। সামর্থ্য সীমিত হলেও ব্রত আমাদের মানবতা। আমাদের এই অক্সিজেন সহায়তা কার্যক্রমকে গতিশীল করতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন আমাদের অনেক সুহৃদ বন্ধুজন। তাদের প্রতি কৃতজ্ঞতা ।

‘শেখ ফজলুল হক মণি – আরজু মণি অক্সিজেন ব্যাংক’-এর প্রধান পৃষ্ঠপোষক আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেবাশীষ রায় জানান, ‘যশোরে করোনা পরিস্থিতি খারাপ অবস্থা। হাসাপাতালে রোগীদের সংখ্যা বেশি হওয়ায় স্থান হচ্ছে না অনেকেরই। যাতে করে ঘরে থেকে চিকিৎসা নেয়া যায় এবং অক্সিজেন চাহিদা উল্লেখ করা চিকিৎসকের ব্যবস্থাপত্র দেখালে আমরা তাদের বাসায় অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছে। পাশাপাশি অক্সিজেন শেষ হয়ে গেলে পুনরায় ভরে দেয়া হচ্ছে।’

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :