যশোরে প্রাণ গেল পাবনার শ্রমিক সোহানের

চৌগাছা সংবাদদাতাচৌগাছা সংবাদদাতা
  প্রকাশিত হয়েছেঃ  07:22 PM, 01 April 2022
পাবনার শ্রমিক সোহানের মরদেহ

চৌগাছায় নির্মাণাধীন ডাক্তার আনিছুজ্জামান মেডিকেল কলেজ ও হাসপাতাল ভবনের লিফটের নিচে চাপা পড়ে প্রাণ গেল সোহান (২০) নামে এক শ্রমিকের। পুলিশের ধারণা তৃতীয়তলায় প্রস্রাব করার সময় লিফটের ল্যাণ্ড ফ্লোরে পড়ে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে।

নিহত সোহান পাবনার সুজানগর উপজেলার চিনখিরা গ্রামের আয়েন উদ্দিনের ছেলে।

আজ শুক্রবার (১ এপ্রিল) দুপুর সাড়ে ৩টার দিকে শহরের কড়ইতলা এলাকায় ডাক্তার আনিসুজ্জামান মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণাধীন ১০তলা ভবনে এই দুর্ঘটনা ঘটে। বিকেল পাঁচটার দিকে মরদেহটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ডিভাইন গ্রুপের চৌগাছার ব্যবস্থাপক হাদীউজ্জামান সাগর গণমাধ্যমকে বলেন, সোহান শুক্রবার তিনটার দিকে রড মিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করছিল। দুপুরের খাবার খাওয়ার আগে নির্মাণাধীন ভবন ঘুরে দেখার কোন একফাঁকে লিফটের পাশে দাড়িয়ে প্রস্রাব করার সময় পা পিছলে লিফটের ল্যান্ডে পড়ে মাথায় আঘাত পায়। এতে তার মৃত্যু হয়ে থাকতে পারে। শ্রমিকরা তাকে উদ্ধার করে মৃত দেখতে পান। পরে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি ময়নাতদন্ত করার জন্য যশোর জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে।

তিনি বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :