যশোরে প্রশাসন ও বিদ্রোহীদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ নৌকা প্রার্থীর

মণিরামপুর প্রতিনিধিমণিরামপুর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  03:25 PM, 25 November 2021

যশোরের মণিরামপুর উপজেলার ভোজগাতি ইউনিয়নের নৌকার প্রার্থীর নির্বাচনী প্রচারণায় প্রশাসন ও বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে এবার বাধাদানের অভিযোগ তুললেন নৌকার প্রার্থী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আসমাতুন্নাহার। আজ বৃহস্পতিবার(২৫ নভেম্বর) দুপুরে যশোর প্রেসক্লাবে সাংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন খোদ প্রার্থী। স্থানীয় প্রশাসনের অসহযোগিতা ও বিদ্রোহী প্রার্থীদের অব্যাহত হুমকির মুখে তিনি এবং তার কর্মী-সমর্থকরা নির্বাচনী প্রচারণা চালাতে পারছেন না। নৌকার প্রার্থীর পক্ষে ভোট চাইতে গেলে হুমকি ও হামলার শিকার হতে হচ্ছে। তিনি প্রশাসনের সহযোগিতা চেয়েও পাচ্ছেন না।

মণিরামপুর আওয়ামী লীগের প্রভাবশালী এক নেতার নির্দেশে প্রশাসন কানে তুলো দিয়ে বসে আছেন মন্তব্য করে তিনি বলেন বিদ্রোহী প্রার্থীরা জামায়াত ও বিএনপির ক্যাডার বাহিনী ভাড়া করে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে কিন্তু স্থানীয় পুলিশ প্রশাসন নিরব ভুমিকা পালন করছে।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নৌকার প্রার্থী আসমাতুন্নাহার। এ সময় বাংলাদেশ পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি হানিফ খোকন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক অলিয়ার রহমান, ইকবাল হোসেন, মহিবুল্লাহ মহিবসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :