যশোরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের মামলায় চার্জশিট

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:22 PM, 05 July 2021

এবিসি নিউজ:যশোর শহরতলীর খোলাডাঙ্গার এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ ও সহায়তার মামলায় দুই জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এই চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল হোসেন।
অভিযুক্ত আসামিরা হলো-খোলাডাঙ্গার নুর আলী হোসেনের ছেলে ইমামুল হক ছট্টু ও মৃত ওয়াজেদ আলীর ছেলে বৃদ্ধ লুৎফর রহমান।
মামলার অভিযোগে জানা গেছে, ওই কিশোরী স্থানীয় একটি প্রতিবন্ধী স্কুলে লেখাপাড়া করে। আসামি ছট্টু ওই কিশোরীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে মাঝে মধ্যে কথাবার্তা বলত। চলতি বছরের ৩০ এপ্রিল ওই কিশোরী পাশের পুকুরে গোসলের উদ্যেশে বাড়ি থেকে বের হয়। এরপর আসামি ছট্টু কিশোরীকে প্রলোভন দেখিয়ে আসামি লুৎফর রহমানের বাড়ির চারতলার একটি রুমে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি লুৎফর রহমান দেখে আসামি ছট্টুকে পালিয়ে যেতে সহযোগীতা করে। বিষয়টি কাউকে না জানানোর জন্য তাকে খুন জখমের হুমকি দেয়া হয়। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার পরিবারের সদস্যদের জানায়।
এ ব্যাপারে কিশোরীর মা ওই দুইজনকে আসামি করে ধর্ষণ ও সহযোগীতার অভিযোগে কোতয়ালি থানায় মামলা করেন। এ মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও ভুক্তভোগী কিশোরী এবং সাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় ওই দুইজনকে অভিযুক্ত করে আদালতে এই চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকতা। চার্জশিটে অভিযুক্ত দু’জনকে আটক দেখানো হয়েছে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :