যশোরে পৃথক অভিযানে মাদকসহ আটক ৬

27

এবিসি নিউজ:যশোর পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ৬ মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আটককৃতদের স্ব-স্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।
আটককৃতরা হলো, মণিরামপুর উপজেলার হাসাডাঙ্গা গ্রামের আজমত আলীর ছেলে এরশাদ আলী, শ্যামকুড় গ্রামের সরদারপাড়ার শাহাবুদ্দিনের ছেলে আবু দাউদ, যশোর শহরের লোন অফিসপাড়ার মৃত মোজাহার আলীর ছেলে রাসেল, শহরতলীর শেখহাটি বাবলাতলার আবু জেহেরের ছেলে মনিরুল ইসলাম, ফাটাগোল্লার মোড়ের কামেলের বাড়ির ভাড়াটিয়া মৃত আক্তার হোসেনের ছেলে আছাদুল ও ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের মাঠপাড়ার আব্দুল খালেকের ছেলে আজিম হোসেন।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জানিয়েছে, গত রোববার দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মণিরামপুর উপজেলার হাসাডাঙ্গা গ্রামে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় ওই গ্রামের এরশাদ আলীর বাড়ি থেকে আবু দাউদ ও এরশাদ আলীকে এক কেজি দুইশ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।
কোতোয়ালি মডেল থানার এসআই আফম মনিরুজ্জামানের নেতৃত্বে শহরের বারান্দীপাড়া কমতলা মোড় থেকে রোববার রাত সাড়ে ৯টার দিকে রাসেল ও মনিরুল ইসলামকে ১৪ পিস ইয়াবাসহ আটক করা হয়। সদর ফাঁড়ি পুলিশের এএসআই কুতুব উদ্দিনের নেতৃত্বে শেখহাটি জামরুলতলা ফাটা গোল্লার মোড়ে সৈকতের লেদের দোকানের সামনে থেকে ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মনিরুজ্জামানের নেতৃত্বে গতকাল সোমবার ভোর রাতে সদর উপজেলার করিচিয়া গ্রামের হাদিউজ্জামানের চায়ের দোকানের সামনে থেকে এক কেজি গাঁজাসহ আজিম হোসেনকে আটক করা হয়। এসময় হেলাল উদ্দিন নামে আরেকজন পালিয়ে চলে যায়। হেলাল উদ্দিন ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে।