যশোরে পথশিশু ও ছিন্নমূল মানুষের পাশে খাবার বিতরণ করছে মৈত্রী ব্রিগেড

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:41 PM, 12 July 2021

প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র মৈত্রী যশোর জেলার নেতাকর্মীদের সমন্ময়ে গঠিত মৈত্রী ব্রিগেড যশোরে পথশিশু ও ছিন্নমূল মানুষের জন্য রান্না করা খাবার সহায়তা দেয়া অব্যাহত রেখেছে। গত ৩ জুলাই থেকে সংগঠনটি ১২ জুলাই পর্যন্ত যশোর শহরের বিভিন্ন পয়েন্টে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করেছে।

মৈত্রী ব্রিগেডের জেলা সমন্বয়ক শ্যামল শর্মার নেতৃত্বে এই কর্মসূচি পালিত হচ্ছে। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্রিগেডের শুভানুধ্যায়ী জেলা ওয়ার্কার্স পার্টি নেতা কমরেড শামিম বিশ্বাস, কার্তিক বিশ্বাস, তপন শীল, মানিক সাহাসহ মানবিক জায়গা থেকে স্বেচ্ছায় অংশগ্রহণ করেন শফিকুর ইসলাম, দেলোয়ার হোসেন, সানোয়ার আলম সানু।
এই কর্মসুচিতে ভার্চুয়ালে পরামর্শক হিসাবে দায়িত্ব পালন করেছেন ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সহ- সভাপতি রাশেদ খান বলে জানান জেলা সমন্ময়ক।
এ সময় আরো উপস্থিত ছিলেন মৈত্রী ব্রিগেড সদস্য সুব্রত বিশ্বাস, শরিফুল ইসলাম, শাহিন হোসেন, শুভ বিশ্বাস আকাশ, বিপ্লব ঘোষ, সাইফুল্লাহ সাঈফ, আবু হানিফ, সুব্রত প্রামাণিক শুভ প্রমুখ।
মৈত্রী ব্রিগেডের জেলা সমন্ময়ক শ্যামল শর্মা বলেন যতদিন না যশোরে কোভিড পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ব্রিগেডের খাদ্য সহায়তা কর্মসূচি চলবে। সংবাদ বিজ্ঞপ্তি

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :