যশোরে নির্বাচনী প্রচারণাকালে এক ফল বিক্রেতাকে কুপিয়ে হত্যা

58

এনামুল কবির সবুজ, স্টাফ রিপোর্টারঃ
যশোর পৌরসভার আসন্ন ভোটে একজন কাউন্সিলর প্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে গিয়ে পারভেজ বিশ্বাস (২৪) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের হঠাৎপাড়ার তোতা মিয়ার ছেলে। তিনি যশোর শহরের দড়াটানা মোড়ে ফল বিক্রি করতেন। ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে শহরের ঘোপ বেলতলা বউবাজার এলাকায় এই খুনের ঘটনা ঘটে।
নিহতের খালা রওশন আরা জানান, পারভেজ আগে বউবাজার এলাকায় বসবাস করতেন। সম্প্রতি তারা বাহাদুরপুরে জমি কিনে বাড়ি করেছেন। আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে তিনি তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পানির বোতল প্রতীকের শফিকুল ইসলাম সোহাগের পক্ষে কাজ করছেন। প্রতিদিনের মতো মঙ্গলবার সন্ধ্যায় পারভেজ বউবাজার এলাকায় পানির বোতল প্রতীকের লিফলেট বিতরণ করছিলেন। ওইসময় পূর্বশত্রুতার জের ধরে নুরআলমের নেতৃত্বে নান্টু,শাহাবুদ্দিন, জুলফিকারসহ সাত-আটজন পারভেজকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে রাত আটটার দিকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের চিকিৎসক জানান,হাসপাতালে আনার আগেই পারভেজের মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষণের কারণে তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।
কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সোহাগ বলেন, নিহত পারভেজ তার সাথে রাজনীতি করতেন। প্রতিদিনের মতো তার পক্ষে ভোটের কাজ করতে গিয়ে দুর্বৃত্তদের হাতে পারভেজ খুন হয়েছেন।
কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, বিষয়টি জানার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। আসামিদের আটকের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।