যশোরে ত্রিমুখি সংঘর্ষে প্রাণ গেল জীবননগরের দুই গরু ব্যবসায়ীর

12

এবিসি ডেস্ক:যশোর শহরের আরবপুর দীঘির পাড়ে যানবাহনের ত্রি-মুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এ সময় অনন্ত ৯ জন আহত হয়েছেন। রোববার সকালে ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) ও গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম (৫২)।
আহতদের মধ্যে দুইজন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নেন।

নিহত ও আহতদের স্বজনরা জানান, গরু কেনার উদ্দেশ্যে চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ জন ব্যাপারী একটি পিকআপ ভ্যানে চেপে বরিশাল যাচ্ছিলেন। সকাল ৬টার দিকে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক পিকআপটিকে ধাক্কা দেয়। এ সময় আর একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে হতাহতের সংখ্যা বেড়ে যায়।
খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
উদ্ধার কাজে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নেতৃত্বদানকারী শেখ মুজিবর রহমান জানান, ‘খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে দুর্ঘটনাস্থলে পৌঁছান। সেখানে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। এছাড়া আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ বলেন, দুর্ঘটনার শিকার দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দু’জনের অবস্থা আশঙ্কাজনক।
যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (লজিস্টিক) শাহজাহান আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।