যশোরে গভীর রাতে নির্বাচনী সহিংসা শুরু

নরেন্দ্রপুরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টি

এবিসি নিউজ>এবিসি নিউজ>
  প্রকাশিত হয়েছেঃ  02:05 AM, 04 January 2022

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুরে বাড়ি বাড়ি তান্ডব চালাচ্ছে সন্ত্রাসীরা। সোমবার গভীর রাতে বিদ্রোহী প্রার্থী জাকির হোসেনের কর্মী-সমর্থকরা আরেক বিদ্রোহী প্রার্থী রাজু আহমেদের নেতাকর্মীদের বাড়ি-ঘরে হামলা শুরু করে। বোমা বিস্ফোরণ ঘটিয়ে তারা ত্রাস সৃষ্টি করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বেপরোয়া হামলা চলছিল।

পুলিশ বলছে, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, রাত ১২টার দিকে শুরুতে ইউনিয়নের চাউলিয়ায় বোমা বিস্ফোরণ ঘটায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেনের কর্মীরা। পরে দাসপাড়া, নরেন্দ্রপুর, গোপালপুরে বোমা বিস্ফোরণ করে ইউনিয়নজুড়ে আতঙ্ক ছড়ায়। এক পর্যায়ে তারা আনারস প্রতীকের প্রার্থীর কর্মীদের উপর চড়াও হয়। তার একাধিক কর্মীকে মারধর করে। হামলা করা হয়েছে বেশ কয়েকজনের বাড়িতে।

স্থানীয় আওয়ামী লীগের এক নেতা বলেন, ‘আমরা গ্রামের ভেতর দাঁড়িয়ে ছিলাম। এসময় সন্ত্রাসী মোর্ত্তজার নেতৃত্বে ৮/১০টি মোটরসাইকেলে করে একদল সন্ত্রাসী আসে। এসেই তারা আলিফ, আশিকসহ বেশ কয়েকজনকে মারপিট করে। মেরে তাদের হাত-পা ক্ষত-বিক্ষত করেছে। পরে তারা আলিফদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, নির্বাচনে কোন ছাড় দেয়া হবে না। নরেন্দ্রপুরের বিষয়টি আমরা দেখছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে এই হামলার খবর বিভিন্ন ইউনিয়নে ছড়িয়ে পড়েছে।

চাঁচড়া, চুড়ামনকাঠি, নওয়াপাড়া ও আরবপুর ইউনিয়নে একদিকে ভোট কাটাকাটির প্রস্তুতি আর অন্যদিকে প্রতিহত করার তোড়জোড় শুরুর খবর পাওয়া গেছে।

 

আপনার মতামত লিখুন :