যশোরে করোনা আক্রান্ত ও উপসর্গে আরো ১২ জনের মৃত্যু:নতুন শনাক্ত ২৫১

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:13 PM, 26 July 2021
ফাইল ছবি

এবিসি নিউজ:গত ২৪ ঘণ্টায় যশোর জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গে ১২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় ১০ জন ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, জেলায় গত ২৪ ঘণ্টায় ৬৩১ জনের নমুনা পরীক্ষা করে ২৫১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়লো ১৫ হাজার ১৬১ জনে। আরও খবর>>
করোনা টিকার মিশ্র ডোজে অ্যান্টিবডির মাত্রা ছয়গুণ বাড়ছে

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ গণমাধ্যমকে জানান, হাসপাতালের রেড জোনে আজ ভর্তি রয়েছেন ১৭৮ জন। ইয়েলো জোনে ভর্তি আছেন ৬৪ জন। গত ২৪ ঘণ্টায় রেড জোনে ভর্তি হয়েছেন ৩১ এবং ইয়েলো জোনে ৪৫ জন।

যশোর সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পারসন ডা. রেহনেওয়াজ গণমাধ্যমকে জানান, যশোরে গত ২৪ ঘণ্টায় ৬৩১ জনের নমুনা পরীক্ষা করে ২৫১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে যশোর সদর উপজেলায় ১৬৪ জন, ঝিকরগাছায় ২৫ জন, মনিরামপুরে ২০ জন, বাঘারপাড়ায় ৪ জন, শার্শায় ৯ জন ও চৌগাছায় ১৭ জন রয়েছেন।এদিন শনাক্তের হার ৩৯.৭৭।

তিনি বলেন, এসময়ে জেলায় করোনায় আক্রন্ত হয়ে মারা গেছেন আরো ১০ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছে ২ জন। এনিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে একলাফে দাঁড়ালো ২১২ জনে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :