যশোরে এক সন্তানের জননীকে পুড়িয়ে হত্যা

প্রথম স্ত্রীকেও পুড়িয়ে হত্যার অভিযোগ রয়েছে পাষণ্ড স্বামী জুয়েলের বিরুদ্ধে

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  11:57 AM, 13 October 2021
যশোরে এক সন্তানের জননীকে পুড়িয়ে হত|া

যশোরে শিরিনা বেগম (২৮) নামে এক সন্তানের জননীর শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। নৃসংশ এই হত্যার ঘটনাটি ঘটেছে যশোর সদরের আরবপুর মাঠপাড়া এলাকায়। ঘটনার পর থেকে তার স্বামী জুয়েল পলাতক রয়েছেন। এরআগেও জুয়েল তার প্রথম স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেছিলেন।

যদিও হত্যার অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত জুয়েলের পরিবারের দাবি শিরিনা নিজেই আত্মহত্যা করেছে।

নিহত শিরিনা যশোরের ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের আব্দুল খালেকের মেয়ে। পুলিশ বলছে, ওই গৃহবধূর মৃত্যুর ঘটনায় দুই ধরনের বক্তব্য পাওয়া গেছে। বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে। একই সাথে অভিযুক্ত জুয়েলকে আটকের চেষ্টা চলছে।

নিহতের ছোট ভাই সোহেল রানার দাবি, যৌতুকের টাকা দিতে না পারায় আপুকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যা করেছেন জুয়েল। মঙ্গলবার ১ে২ অক্টোবর)  দুপুরে আরবপুর এলাকায় ঘরের ভেতর আটকে তার পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় পাষণ্ড স্বামী জুয়েল। শিরিনার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনায় পাঠান চিকিৎসকরা। সেখান থেকে শিরিনাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। খুলনা থেকে ঢাকায় যাওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস জানান, গৃহবধূর শরীরের বেশিরভাগ দগ্ধ হয়েছে। দাহ্য কোনও পদার্থ দিয়ে তাকে পোড়ানো হয়েছে।

এদিকে ঘটনার পর থেকে জুয়েল লাপাত্তা হয়েছে। জুয়েলেরর পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, রান্নাঘরে থাকা সিলিন্ডার থেকে গ্যাস বের করে নিজেই আগুন দিয়ে আত্মহত্যা করেছেন শিরিনা।

জুয়েল যশোর সদরের আরবপুর এলাকার আব্দুল খালেকের ছেলে। তিনি খয়েরতলা এলাকার একটি পেট্রল পাম্পের কর্মচারী ছিলেন। এরআগে আরও একটি বিয়ে করেছিলেন। সেই স্ত্রীকেও হত্যা করেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনা জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। আমরা গৃহবধূর মৃত্যুর বিষয়ে দুই ধরনের বক্তব্য পাচ্ছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

আপনার মতামত লিখুন :